২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

হেরে গেলেন ‘বীরকন্যা’ কুঁড়ি সিদ্দিকী

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে কৃষক শ্রমিক জনতা লীগের অস্তিত্ব রক্ষার লড়াইয়ে ভোট যুদ্ধে হেরে গেলেন ‘বীরকন্যা’ কুঁড়ি সিদ্দিকী। এই আসনে আওয়ামী লীগ প্রার্থী (নৌকা) অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ২ লাখ ৮ হাজার ৩৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রার্থী ‘বীরকন্যা’ কুঁড়ি সিদ্দিকী পেয়েছেন ৭২ হাজার ২১১ ভোট।

 

‘৭১-এ মুক্তিযুদ্ধে কাদেরিয়া বাহিনীর ঘাঁটি হিসেবে পরিচিত এই আসনটি এখন আওয়ামী লীগের দখলে। ১৯৯৯ সালে আওয়ামী লীগ থেকে বঙ্গবীর কাদের সিদ্দিকী পদত্যাগ করে কৃষক শ্রমিক জনতা লীগ গঠন করে ২০০১ সালে নির্বাচিত হয় তার দল। তারপর থেকেই এ আসনটি বঙ্গবীর কাদের সিদ্দিকীর আসন বলে পরিচিত হলেও ২০০৮ ও ২০১৪ সালে এখানে আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী হয়। এবারের নির্বাচনেও এ আসনে বিজয়ী হলেন নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ্যডভোকেট জোয়াহেরুল ইসলাম।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে