২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শাহমীরপুর ফাঁড়ির অভিযানে ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী... “কয়েক ঘন্টায় প্রায় ৮ হাজার কেজি ডিম সংগ্রহ” হালদা... সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে বেনাপোল পোর্ট... ফেসবুকের কাছে ১৯৫টি অ্যাকাউন্টের তথ্য চেয়েছে সরকার সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে

১০৬ পিস ব্রুপেনোরফিন ইঞ্জেকশনসহ ৩মাদক ব্যবসায়ী গ্রেফতার।

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ দেশব্যাপী মাদক বিরোধী অভিযান পরিচালনা করছে র‌্যাব। মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় মাদকের বিরুদ্ধে গত ০৪ মে ২০১৮ তারিখ হতে দেশব্যাপী বিশেষ অভিযান শুরু হয়েছে।

মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন এর নেতৃত্বে শনিবার বিকেলে নওগাঁ শহরের কাজীর মোড় উকিল পাড়াস্থ জনৈক সোহেল (৪৫) পিতা-মৃত খলিল উল্লাহ মৃধার মালিকানাধীন বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ১০৬ পিস ব্রপেনোরফিন ইঞ্জেকশন, ১ টি মোবাইল সেট, ২টি সীম কার্ড, ১ টি মেমোরী কার্ড উদ্ধার করাসহ মাদক ব্যবসায়ী শহরের কাজীর মোড়ের (উকিলপাড়া) মৃত খলিল উল্লাহ মৃধার ছেলে সোহেল (৪৫), পার-নওগাঁর তেছের সরদারের ছেলে লিটন সরদার (৩৫) ও পার-নওগাঁ হঠাৎপাড়ার কাছির উদ্দিনের ছেলে শুকুর আলী (২৪) কে গ্রেফতার করে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন বলেন আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের অধীনে মামলা দায়ের করাসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে