২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

১০ হাজার পিস ইয়াবা, ২৭০ বোতল ফেন্সিডিল, নগদ টাকাসহ আটক ১ জন

 স্বপন খান / নরসিংদী। সমকাল নিউজ ২৪

নরসিংদীর বেলাব থানায় এস আই উজ্জল সঙ্গীয় ফোর্সসহ ডিউটিকরাকালীন ১০ ফেব্রুয়ারী ঢাকা সিলেট মহাসড়কে তল্লাসীকরে পাথরবাহী আন্তজেলা ট্রাক ঢাকা মেট্রো-ক ১৮-৬০৮৬ তল্লাসী করে ২৭০ বোতল ফেন্সিডিল, ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ৫৫ হাজার টাকাসহ ট্রাক ড্রাইবার সিলেট জেলার জকিগঞ্জ থানার সোনাসার গ্রামের সোলো মিয়ার পুত্র তাইজুদ্দিন(৩৫) কে আটক করে বেলাব থানা পুলিশ।

এ বিষয়ে নরসিংদীর পুলিশ সুপার সম্মেলন কক্ষে রবিবার বিকাল ৩টায় সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মিরাজ আহম্মেদ সাংবাদিকদের জানান,ও গত ৯ ফেব্রুয়ারী শিবপুর মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে শিমুল নামের একজনকে গ্রেফতার করে। তার নিকট থেকে ১৯০ পিস ইয়াবা এবং ৭ ফেব্রুয়ারী নরসিংদীর ডিবি পুলিশের অভিযানে সুমা বেগম নামে এক মহিলার নিকট থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে