১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফুলগাজীর সেই বৃদ্ধ উপজেলা চেয়ারম্যান থেকে  ২০কেজী চাউল... মতলব কৃষি ব্যাংকে চুরির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেন... মায়ের পরকিয়া দেখে ফেলায় শিশুকে জবাই, ৬ মাস পর ইউপি... দুর্গাপুরে বাস ট্রাকের সংঘর্ষে শিক্ষার্থী নিহত ডিবিওয়াইও’র এডুকেশন ট্যুর!

১০ হাজার পিস ইয়াবা, ২৭০ বোতল ফেন্সিডিল, নগদ টাকাসহ আটক ১ জন

 স্বপন খান / নরসিংদী। সমকাল নিউজ ২৪

নরসিংদীর বেলাব থানায় এস আই উজ্জল সঙ্গীয় ফোর্সসহ ডিউটিকরাকালীন ১০ ফেব্রুয়ারী ঢাকা সিলেট মহাসড়কে তল্লাসীকরে পাথরবাহী আন্তজেলা ট্রাক ঢাকা মেট্রো-ক ১৮-৬০৮৬ তল্লাসী করে ২৭০ বোতল ফেন্সিডিল, ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ৫৫ হাজার টাকাসহ ট্রাক ড্রাইবার সিলেট জেলার জকিগঞ্জ থানার সোনাসার গ্রামের সোলো মিয়ার পুত্র তাইজুদ্দিন(৩৫) কে আটক করে বেলাব থানা পুলিশ।

এ বিষয়ে নরসিংদীর পুলিশ সুপার সম্মেলন কক্ষে রবিবার বিকাল ৩টায় সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মিরাজ আহম্মেদ সাংবাদিকদের জানান,ও গত ৯ ফেব্রুয়ারী শিবপুর মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে শিমুল নামের একজনকে গ্রেফতার করে। তার নিকট থেকে ১৯০ পিস ইয়াবা এবং ৭ ফেব্রুয়ারী নরসিংদীর ডিবি পুলিশের অভিযানে সুমা বেগম নামে এক মহিলার নিকট থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে