১৭ই জুলাই, ২০১৯ ইং ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী মিন্নিকে গ্রেপ্তার... অবশেষে মিন্নি গ্রেপ্তার! (ভিডিও নিউজ) রংপুরের পল্লী নিবাসেই চিরনিদ্রায় শায়িত হলেন এরশাদ রিফাত শরিফ হত্যা মামলায় প্রধান সাক্ষী পুলিশ হেফাজতে ফরিদগঞ্জের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদরাসাটির ভবন না...

১১বছরের স্কুল ছাএীকে ধষর্নের চেষ্টায় সালিশে ১লক্ষ টাকা জরিমানা ।

 স্বপন খান / শিবপুর ,নরসিংদী । সমকাল নিউজ ২৪
দ্বিতীয় শ্রেণীরর ছাত্রীকে ধর্ষণ প্রধান শিক্ষকের!

নরসিংদী জেলার শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের চনবর্দি গ্রামের রফিক মিয়া ১ই ফেব্রুয়ারি দুপুর দেড়টায় ছাএী ছাগল নিতে মাঠে আসলে পুকুর পারে বসে থাকা রফিক মিয়া তাকে ডেকে কাছে নিয়ে জোরর্পূবক তাকে ধষর্নের চেষ্টা করে।

তার আত্তচিৎকারে তার মা এসে তাকে উদ্ধার করে বলে এলাকাবাসী জানায়,পরে ঘঠনা জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য তাইবুর রহমান ,স্থানীয় মাতাব্বার মৃত বজলুর রহমানের ছেলে কবির হোসেন,মৃত ফজর আলীর ছেলে মোরশেদ,মৃত রজব আলীর ছেলে ইব্রাহীম,সহ ১৫/২০ জন ২ই ফেব্রুয়ারি রাত ৮টায় সালিশ করে ১লক্ষ টাকা জরিমানা ধার্য করে। ১ সপ্তাহ পেরিয়ে গেলেও টাকা দেয়নি রফিক মিয়া।

এ বিষয়ে রফিকের সাথে যোগাযোগ করলে সে জানায় সে মাঠে ছাগল নিয়ে আসলে রোদ থাকায় তাকে আমার নাতি মনে করে আমি ডেকে কাছে আনি তার শরীরে আমি হাত দেয়নি,এ বিষয়ে স্থানীয় মাতাব্বররা উঠে পরে লেগেছে আমার কাছ থেকে জরিমানা আদায় করার জন্য।

ছাএীর বাবা ঘঠনার সত্যতা স্বীকার করে বলেন আমি গরীব বলে মামলা করতে পারছিনা।

স্থানীয় ইউপি সদস্য তাইবুরের সাথে মোবাইলে যোগাযোগ করলে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে,বিস্তারিত জানালে ঘঠনার সত্যতার স্বীকার করে বলেন ১লক্ষ টাকা জরিমানা করেছি টাকা এখনো দেয়নি,বিষয়টি শেষ করার চেষ্টা করছি।

এ বিষয়ে এলাকাবাসী সঠীক তদন্ত করে সুষ্ট বিচার দাবী করেছে প্রশাষনের কাছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে