১৮ই নভেম্বর, ২০১৯ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঘূর্ণিঝড় বুলবুল আ’ক্রান্তদের মাঝে বিনামূল্যে... নওগাঁয় ইজিবাইক চালকের ম’রদেহ উ’দ্ধার প্রায় ৩০ কোটি ৩২ লক্ষ টাকার কেমিক্যাল জ’ব্দ সাপাহারে শান্তিপূর্ণ পরিবেশে পিইসি ও ইবতেদায়ী পরীক্ষা... ঠাকুরগাঁওয়ের কলেজ ছাত্রের ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার

১২ ছাত্রীকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাহমুদপুর পাকার মাথা এলাকায় ১২ ছাত্রীকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগে মাওলানা মো. আল আমিন নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে র‌্যাব-১১।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ‘বায়তুল হুদা মাদ্রাসা’ থেকে তাকে আটক করা হয়।

মো. আল আমিন ‘বায়তুল হুদা মাদ্রাসা’র প্রতিষ্ঠাতা ও পরিচালক ছিলেন। আটকের সময় তার মোবাইল ও অফিসের কম্পিউটার থেকে অনেক পর্নো ভিডিও জব্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন (পিপিএম) জানান, মাদ্রাসার দ্বিতীয় থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত ১২ জন ছাত্রী ওই শিক্ষকের ধর্ষণ ও যৌন হয়রানির শিকার হয়েছেন বলে অভিযোগ রয়েছে। এ কারণেই মো. আল আমিনকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে পরে বিস্তারিত জানোনো হবে বলে জানান ওই অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন (পিপিএম)।

এর আগে গত ২৮ জুন ২০ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সিদ্ধিরগঞ্জের অক্সফোর্ড কিন্ডারগার্টেন স্কুলের সহকারী শিক্ষক আরিফুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। পরে জিজ্ঞাসাবাদে ওই শিক্ষক আপত্তিকর ছবি তুলে অসংখ্য ছাত্রীকে ব্ল্যাকমেইল করার কথা স্বীকার করেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নারায়নগঞ্জ বিভাগের সর্বশেষ
নারায়নগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে