১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন... লাইভে কুরআন ছিড়ে টয়লেটে নিক্ষেপ সেফুদার, ফাঁসি দাবী বরগুনায় মানবিক সহায়তা’১৯ প্রকল্পের শিক্ষণ কর্মশালা... অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও খেলার সামগ্রী...

১২ দেশে ১২ বার বিয়ে

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

একটা বিয়ের অনুষ্ঠানের খাটুনিতেই ক্লান্ত হয়ে পড়েন অনেকে। বিশেষ করে যারা প্রথাগত নিয়মে সামাজিক রীতিনীতি মেনে বিয়ে করেন। কিন্তু ১২টি দেশে ঘুরে ঘুরে ১২ বার বিয়ে শুনেছেন কখনো?

ক্যালিফোর্নিয়ার এক দম্পতি তাই করেছেন। কেঞ্জি ও টেলর তানিগুচি প্রথমবার বিয়ে করেন ক্যালিফোর্নিয়ায়। টেলরকে জাপানে প্রথম বিয়ের প্রস্তাব দিয়েছিলেন কেঞ্জি। তাই সেখানে বিয়ে করেন দ্বিতীয়বার। এরপর ইতালি, থাইল্যান্ড, ইসরাইল, কিউবা, স্পেন ও ইন্দোনেশিয়াতেও বিয়ে করেছেন। আগামী ভ্যালেনটাইন্স ডে-তে ১৩ নম্বর বার বিয়ের কথা ভাবছেন তারা। কিন্তু কেন?

কেঞ্জি ও টেলর-এর দাবি, বিয়ের স্মৃতিকে আরো একটু বেশি রোমাঞ্চকর করতেই তাদের এই সিদ্ধান্ত।

ক্যালিফোর্নিয়ায় প্রথম বার বিয়ের সময় টেলর পরেছিলেন ঠাকুরমার ওয়েডিং ড্রেস। এরপর অন্য একটি গাউনও পরেন তিনি। তখনই নাকি তার মনে হয় ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা। বিয়ের গাউনের জন্য ১০০ ডলারের বেশি খরচই করেননি তিনি। বরং সারা বিশ্ব ঘুরে বেড়ানোয় টাকা খরচ করতেই চেয়েছিলেন তারা।

টেলর একজন বিমানকর্মী। তাই সহজেই বিমানের টিকিট বুক করতে পারেন তারা। কেঞ্জি ও টেলর বলেন, ‘ইউ মে কিস দ্য ব্রাইড’ কথাটা শোনার মুহূর্তটা সবচেয়ে ভালো লাগার মুহূর্ত তাদের জন্য।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে