২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিশ্ব নদী রক্ষা দিবস পালিত চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে...

১২ বছরের ছাত্রকে দিয়ে চাহিদা মেটাতেন শিক্ষিকা

 আন্তর্জাতিক ডেস্ক সমকালনিউজ২৪

যখন ক্লাসে কেউ থাকত না তখনই এক ছাত্রকে ডেকে নিয়ে পাশের রুমে চলে যেতেন শিক্ষিকা। সেখানেই নিজের যৌন চাহিদা ঐ ছাত্রকে দিয়ে মেটাতেন শিক্ষিকা। আর এমনই চাঞ্চল্যকর খবর প্রকাশ করেছে আন্তর্জাতিক সংবাদসংস্থা ‘এপি’।

২৩ বছর বয়সী ঐ শিক্ষিকার নাম ব্রিয়ানা নিকোলা স্ট্যানলি। তিনি নর্থ ক্যারোলিনার বাসিন্দা। আর নির্যাতিত ছাত্রের বয়স ১২ বছর।

প্রকাশিত খবরে জানানো হয়, ক্লাসে যখন কেউ থাকত না তখনই ঐ ছাত্রকে নিয়ে পাশের রুমে চলে যেত অভিযুক্ত শিক্ষিকা। দীর্ঘদিন তাকে ভয় দেখিয়ে এই কাজ করে আসছিলেন তিনি। ভয়ে ওই কিশোর প্রথমে কাউকে বলার সাহস না পেলেও, কয়েক দিন আগে বাড়িতে গোটা ঘটনাটি জানায়। ওই কিশোরের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

তদন্তে দোষী সাব্যস্ত হওয়ায়, ২৩ বছর -এর ব্রিয়ানাকে গ্রেফতার করেছে পুলিশ। ইতিমধ্যে তাকে ওই স্কুল থেকেও বরখাস্ত করা হয়েছে। ঘটনার পরে থেকে প্রবল আতঙ্কে রয়েছে ওই কিশোরও।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে