২২শে অক্টোবর, ২০১৯ ইং ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় আদালতের নির্দেশে সন্তানের ম’রদেহ ফিরে পেলেন... ভারতে যাচ্ছেন চার জেলার ডিসি-এডিসিরা পতীতলায় ইউএনও সাথে গ্রাম পুলিশদের মতবিনিময় সভা সীমান্তে বিএসএফের গু’লিতে ঠাকুরগাঁওয়ের যুবক নি’হত  আলমপুুর ইউনিয়ন  বিএনপির ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি...

১৪বছরের মাদ্রাসার ছাএীর রহস্যজনক আত্নহত্যা।

 স্বপন খান, নরসিংদী প্রতিনিধি। সমকালনিউজ২৪

নরসিংদীর রাঙামাটীর সিরাজুল ইসলাম মহিলা মাদ্রাসার ১৪বছরের মাদ্রাসার ছাএীর রহস্যজনক আত্নহত্যার অভিযোগ উঠেছে,১৬ই ফেব্রুয়ারি শনিবার দুপুর ২টায় বানিয়াছল কবির মিয়ার মেয়ে শিমু আক্তার(১৪) মাদ্রাসার ৩য় তলায় বাথরুমের গ্রিলের সাথে গলায় গামছা পেচিয়ে আত্নহত্যা করেছে,শিমু মাদ্রাসার অষ্টম শ্রেনীর ছাএী,পরে কতৃপক্ষ উদ্বার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয় লোকজন পুলিশকে জানালে নরসিংদী ফাড়ির এস,আই মিজানুর রহমান সঈীয় র্ফোস সহ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় ও ঘঠনাস্থল পর্রিদশন করেন।

মাদ্রাসার সভাপতি আউয়াল হাজী গনমাধ্যমের কর্মীদের জানায় সে কিছু জানেনা,যে অপরাধী হক তদন্তের মাধ্যমে বেরিয়ে আসলে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সহযোগিতা করবেন।

এদিকে শিমুর মৃত্যুকে নিয়ে নরসিংদীতে আতংক বিরাজ করছে,এলাকাবাসীর প্রশাসনের কাছে দাবী সুষ্ট তদন্তের মাধ্যমে অপরাধীকে খুজে বের করে কঠীন শাস্তির দাবী জানায়,

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে