২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

১৫ বছরেও সন্তান হত্যার বিচার পায়নি অসহায় বৃদ্ধ পিতা

 স্বপন খান,শিবপুর, নরসিংদী সমকাল নিউজ ২৪

শিবপুর উপজেলার চৌঘরিয়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে বজলুর রহমান ফকির ১৫ বছরেও সন্তান হত্যার বিচার পায়নি বলে অভিযোগ করেন।

সূত্রে জানায়, ২০০৪ সালের ২০ ডিসেম্বর বজলুর রহমানের ছেলে রবিউল্লাহ(১৪) নিখোঁজ হয়। পরদিন রবিউল্লার লাশ গাজীপুর জেলার কালিগঞ্জ থানার ঘোড়াশাল ব্রিজের পশ্চিম পাশে জংলার কাছে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সংবাদ পেয়ে কালিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে এবং একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। বজলুর রহমান ফকির সংবাদ পেয়ে লাশটি দেখে নিজের ছেলে সনাক্ত করে এবং ময়না তদন্ত শেষে নিহতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এব্যাপারে বজলুর রহমান ফকির কালিগঞ্জ থানায় ও আদালতে (১) মোঃ সোহরাব হোসেন, পিতা-ছমির উদ্দিন, (২)নয়ন মিয়া, পিতামৃত- তমিজ উদ্দিন, (৩) বিল্লাল, পিতা- তিতা সামসু, (৪) জুয়েল, পিতা- আবু কালাম, (৫) রাসেল, পিতা- জামাল উদ্দিন, (৬) মামুন, পিতা- কিরন, (৭) ইকরাম, পিতামৃত- সিরাজ উদ্দিন, সর্বসাং- চৌঘরিয়া গংদের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

বজলুর রহমান আরও জানান, পারিবারিক শত্রæতার জের ধরে উপরে উল্লেখিত খুনিরা আমার ছেলেকে নির্মমভাবে হত্যা করে। অর্থ দরিদ্র ও নিরক্ষর হওয়ায় তার ছেলের মামলাটি চাপা পড়ে আছে ১৫ বছরে যাবৎ।

উপরোক্ত বিষয় নিয়ে এলাকায় গ্রাম্য শালিশীর মাধ্যমে ১ লক্ষ টাকায় রফা দফা হয়। কিন্তু এড. খোরশেদ আলম ভূইয়া বজলুর রহমানকে ১০ হাজার টাকা দিয়ে আপোষ নামায় স্বাক্ষর করতে বললে বজলুর রহমান এতে রাজি না হয়ে ফিরে আসে বলে বজলুর রহমান জানায়। পুত্র শোকে শোকাহত বজলুর রহমান কান্না জরিত কন্ঠে গত ৩ এপ্রিল শিবপুর প্রেসক্লাব কার্যালয়ে গিয়ে সাংবাদিকদের এসব তথ্য দেন এবং লিখিত অভিযোগ করেন।

বাদী জানান খুনিরা তার ছেলেকে মেরে গাছে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দিয়ে মামলাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। বর্তমানে খুনিরা প্রকাশ্য দিবালোকে ঘুরছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে