১৯শে অক্টোবর, ২০১৯ ইং ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আপন বড় ভাইয়ের সাথে ছোট বোনের বিয়ে। ভ্রমনের জন্য বরগুনার লঞ্চযাত্রায় আপনাদের স্বাগতম বরগুনায় শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উদযাপন ৩০ বার রক্ত দিয়ে রেকর্ড গড়লেন সাগর কর্মকর যশোরের বেনাপোলে শেখ রাসেলের জন্মদিন পালিত

১৬ আসামির মৃত্যুদণ্ড চেয়ে নুসরাত হত্যা মামলার চার্জশিট

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
১৬ আসামির মৃত্যুদণ্ড চেয়ে নুসরাত হত্যা মামলার চার্জশিট

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার চার্জশিট বুধবার (২৯ মে) দাখিল করা হবে। চার্জশিটে আসামি করা হয়েছে ১৬ জনকে। এই ১৬ আসামির বিরুদ্ধেই মৃত্যুদণ্ড চাওয়া হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) ধানমন্ডিতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের প্রধান কার্যালয়ে নুসরাত হত্যা মামলার তদন্তের সর্বশেষ অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলনে করে এসব তথ্য জানান পিবিআইয়ের প্রধান পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) বনজ কুমার মজুমদার।

তিনি বলেন, এরমধ্যে ১২ জন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সরাসরি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের মধ্যে ৩ জন পরীক্ষার্থী ছিল। হত্যার পর তারা পরীক্ষায় অংশ নেয়।

বনজ কুমার মজুমদার আরও বলেন, অধ্যক্ষের রুমেই বোরকা পড়ে ৩ জন ছেলে। পরে নুসরাতকে ছাদে ডেকে নিয়ে কেরোসিন দিয়ে আগুন ধরায়। আগুন ধরানোর সময় ২ জন মেয়েও যুক্ত হয়। তাদের মধ্যে শম্পা এবং মণি নুসরাতের গায়ে আগুন ধরার পর পরীক্ষার রুমে প্রবেশ করে এবং পরীক্ষা দেয়।

তিনি বলেন, পুরো শরীর পুড়ে যখন হাত পায়ের বাঁধন খুলে যায়, তখন নুসরাত দৌঁড় দেয়। সে সময় তার শরীরে কোন কাপড় ছিল না। পুড়ে গিয়েছিল। দৌঁড়ানোর সময় তার শরীর থেকে মাংস খসে পড়তে থাকে। মূল গেটের সামনে গিয়ে নুসরাত জ্ঞান হারিয়ে ফেলে।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০০০ (সংশোধিত ২০০৩) ৪(১) ও ৪(১)/ ৩০ ধারায় অভিযোগ প্রমাণিত হওয়ায় এই চার্জশিট প্রস্তুত করা হয়েছে বলে জানান পিবিআই ডিআইজি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে