৫ই এপ্রিল, ২০২০ ইং ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা হাসপাতালের ড্রাম থেকে জীবিত নবজাতক শিশুটির... বগুড়ায় খোলা বাজারে চাল-আটা বিক্রি কার্যক্রম শুরু নবীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত বাগেরহাটে খোলা বাজারে ১০ টাকা দরে চাল বিক্রি শুরু আ.লীগের দুঃসময়ের কান্ডারী পাথরঘাটার এড.গোলাম কবির আর

১৭দিন পর অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার লম্পট প্রতারক

 জে.জাহেদ, চট্টগ্রাম সমকালনিউজ২৪

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলায় অপহরণের ১৭ দিন পর এক কলেজ ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আমজাদ হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে৷ জানা যায়, এই প্রতারকের বাড়ি কর্ণফুলী উপজেলার বড়উঠান দৌলতপুর ২নং ওয়ার্ড হারুন মেম্বারের বাড়ি। ঘরে তার স্ত্রী-সন্তান রয়েছে।

পুুলিশের ভাষ্যমতে, গ্রেপ্তারকৃত আসামী একজন লম্পট-প্রতারক। যিনি প্রায় সময় নিজেকে পরিচয় দিতেন অনার্স ফাইনাল ইয়ারের ছাত্র। বাবা একজন ব্যাংকার। মুরাদপুরে তাদের নিজস্ব বিল্ডিং আছে। এসব বলে তার মূল উদ্দেশ্য থাকতো মেয়েদের পটিয়ে অপহরণ করে নিয়ে যাওয়া।

কর্ণফুলী থানার পুলিশের ভাষ্য ও এজাহার সূত্রে জানা যায়, গত ১৬ মার্চ সকাল ৯টা ১৫ মিনিটে আনোয়ারা সরকারি ডিগ্রী কলেজের ছাত্রী রুপা (ছদ্মনাম) পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহের জন্য যাওয়ার পথে ফাজিলখাঁন হাটের দক্ষিণ পার্শ্বের পিএবি সড়ক হতে অপহৃত হন। পরে বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পায়নি পরিবার। এ ঘটনায় ওই ছাত্রীর মা শাহানা আক্তার অপহরণের অভিযোগে আমজাদ হোসেন (২৫) পিতা হারুন মেম্বার দৌলতপুর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২/৩ জন’কে আসামী করে কর্ণফুলী থানায় মামলা করেন।

অপহৃত ছাত্রীর মুঠোফোন বন্ধ থাকলেও পরে প্রযুক্তির সহায়তায় কর্ণফুলী থানা পুলিশ পতেঙ্গা খেজুরতলা এলাকা হতে গতরাত ১টার সময় অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করে এবং আসামীকে গ্রেপ্তার করেছেন বলে জানান অভিযান পরিচালনাকারী পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলাম।

এ বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর মাহমুদ জানান, ‘কলেজ ছাত্রী তাঁর ৬ নং প্রতারণার শিকার। ইতোপ‍‍ূর্বে কেউ তার বিরুদ্ধে থানায় অভিযোগ কিংবা মামলা করেননি। স্থানীয় শালিশ বিচার জরিমানার মধ্যে সীমাবদ্ধ ছিল তার এসব প্রতারণার কুকীর্তি। অবশেষে তিনি গ্রেফতার হলেন কর্ণফুলী পুলিশের হাতে এবং উদ্ধার করা হয়েছে এইচএসসি পরীক্ষার্থী ভিকটিমকে।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে