১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক গুঁড়িয়ে দেওয়া হচ্ছে ইয়াবা কারবারিদের বাড়িঘর

২০১৮ সালে বলিউড কাঁপানো নতুন ছয় মুখ

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

বলিউডের ইতিহাসে ২০১৮ একটি তাৎপর্যপূর্ণ বছর হিসেবেই পরিচিত থাকবে। এই বছরেই তারকাখচিত ছবিকে টেক্কা দিয়ে কম বাজেটের ছবি বক্স অফিস কাঁপিয়েছে। এই বছরেই একে একে সাতপাকে বাধা পড়েছেন বহু তারকা। আবার এই বছরেই বলিউডে জন্ম নিয়েছে বহু নতুন মুখ। এই তালিকায় রয়েছেন বেশ কয়েকজন স্টারকিড। আবার তাদের সঙ্গেই পাল্লা দিয়েছেন গডফাদারহীন অভিনেতা-অভিনেত্রীরা।

 

১। সারা আলি খান: এক সময়ে ৯৬ কেজি ওজন ছিল। মেদ কমিয়ে স্টারকিডদের মধ্যে সেনসেশন হয়ে উঠেছিলেন সাইফ আলি ও অমৃতা সিংহের কন্যা সারা আলি। সম্প্রতি ‘কেদারনাথ’ মুক্তি পেয়েছে। সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর রসায়ন বেশ প্রশংসিত হয়েছে। মুক্তি পেতে চলেছে ‘সিম্বা’। সেখানে রণবীর সিংহর বিপরীতে তিনি।

 

২। জাহ্নবী কাপুর: এ বছরই মর্মান্তিক কাণ্ড ঘটে যায় জাহ্নবীর জীবনে। ফেব্রুয়ারিতে প্রয়াত হন শ্রীদেবী। মাতৃহারা জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’ মুক্তি পায় জুলাইতে। মারাঠি ছবি ‘সৈরত’-এর হিন্দি রিমেকটি বক্স অফিসে তেমন ভাল ফল না করলেও, প্রশংসিত হয় জাহ্নবীর অভিনয়।

 

৩। রাধিকা মদন: বিশাল ভরদ্বাজের ছবি ‘পটাখা’-য় প্রথম অভিনয় রাধিকার। সমালোচক মহলে প্রশংসিত এই ছবি। স্টার-স্ক্রিন অ্যাওয়ার্ডে সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন।

 

৪। ঈশান খট্টর: বলিউডে ডেবিউ ছবি ‘ধড়ক’। কিন্তু শাহিদের ভাইয়ের প্রথম ছবি ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’। মাজিদ মাজিদির এই ছবিতে অভিনয় করার জন্য সম্প্রতি স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে সেরা নবাগত অভিনেতার খেতাব পেয়েছেন।

 

৫। মৌনী রায়: বিনোদন জগতে বহুদিন আগেই পা ফেলেছেন মৌনী। ‘গোল্ড’ ছবিতে অক্ষয় কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করে বড় পর্দায় ডেবিউ করেন মৌনী। ছবিটি বক্স অফিস মাতিয়েছে।

 

৬। বনিতা সানধু: সুজিত সরকারের ‘অক্টোবর’ ছবিতে বরুণ ধরনের বিপরীতে অভিনয় করে বলিউডে ডেবিউ করেন বনিতা। ছবির অধিকাংশ দৃশ্যেই কোমায় আক্রান্ত রোগীর ভূমিকায় দেখা যায় তাঁকে। ছবিটি বক্স অফিস ও সমালোচক মহলে প্রশংসা পেয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে