২রা এপ্রিল, ২০২০ ইং ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বৈশ্বিক করোনা ক্রাইসিসে নিরাপত্তা হীনতায় বাংলাদেশ... পটুয়াখালীতে করোনার কারনে হুমকির মুখে তরমুজ চাষীরা,... নিম্নআয়ের মানুষের মাঝে তিতাস আমাদের গর্ব নামক সামাজিক... নোভেল করোনা ভাইরাস সচেতনতায় ছাত্রলীগ নেতা নাঈমের... করোনা: খাবার নিয়ে বাড়ি বাড়ি ছুটছেন কুতুবদিয়ার ওসি

২২ হাজার ই’য়াবাসহ বনানীতে গ্রে’ফতার ২

  সমকালনিউজ২৪

জাহিদুল ইসলাম মেহেদী,

রাজধানীর বনানী থানার আমতলী এলাকা থেকে দুজনকে গ্রে’ফতার করা হয়েছে।

গ্রে’ফতারকৃতরা হলেন- মো. আবদুল্লাহ আল সাঈদী (২৫) ও মো. আবদুল্লাহ। র‌্যাব বলছে আন্ত জেলা মা’দক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য তারা। বিভিন্ন পরিবহন নানা কৌশলে মা’দক পরিবহন করে তারা। তাদের ব্যবহৃত প্রাইভেটকার থেকে ২২ হাজার ৩৩০ পিস ই’য়াবা ট্যাবলেট পাওয়া গেছে।

শনিবার র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, শনিবার ভোরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বনানী থানাধীন আমতলীস্থ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে অভিযান চালিয়ে ওই দুজকে গ্রে’ফতার করা হয়। গ্রে’প্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এ চক্রের অন্যতম সদস্য কক্সবাজারের এক মা’দক ব্যবসায়ী।

ওই ব্যক্তিই অবৈধভাবে ই’য়াবার চালান দেশে এনে সহযোগী সাঈদী ও আবদুল্লাহর মাধ্যমে ঢাকারসহ আশেপাশের এলাকায় থাকা সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের কাছে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয় করে বলে জানায়। চালান প্রতি মা’দক ব্যবসায়ীরা তাকে ৩০-৫০ হাজার টাকা করে দেয় বলে জানায় তারা।

তদন্তের স্বার্থে ওই ব্যক্তির নাম প্রকাশ না করলেও দ্রুতই তাকে গ্রে’ফতার করা সম্ভব হবে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সারাদেশ বিভাগের সর্বশেষ
ওপরে