২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীলঙ্কায় বোমা হামলায় নিন্দা ও শোক জানিয়েছেন... শবে বরাতের রাতে যে আমলগুলো করলে অধিক ফজিলত বগুড়ায় বিলের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৮ সাতক্ষীরা কলারোয়ার ধানদিয়া মিশনে যিশুখৃষ্টের... সুনামগঞ্জে ১১ টি উপজেলায় কৃষকদের ধান কাটায় উৎসাহিত করতে...

২৪ জানুয়ারী বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের ১ম রাউন্ড।

 এইচ.এম আয়াত উল্যা নোয়াখালী প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

আগামি ২৪ জানুয়ারী থেকে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের প্রথম রাউন্ডের খেলা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে ও নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থা, নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশন সহযোগিতায় প্রিমিয়ার ফুটবলীগের ১৩টি দলের প্রথম রাউন্ডের ২৬টি খেলা শহীদ ভুলু স্টেডিয়াম ভেন্যুতে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজকরা। রোববার (২০ জানুয়ারী) দুপুরে এ উপলক্ষে প্রেস কনফারেন্সের আয়োজন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

 

এসময় আয়োজকরা জানান, নোয়াখালী সহ দেশের ৬টি ভেন্যুতে বাংলাদেশ প্রিমিয়ার লীগের খেলা অনুষ্ঠিত হবে। নোফেল স্পোর্টিং ক্লাব ও টিম বিজেএমসি’র হোম ভেন্যু নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়াম। নোয়াখালীতে প্রথম রাউন্ডের লীগ পর্বের ২৬টি খেলায় অংশ নেবে ১৩টি দল। খেলা প্রতিদিন বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। খেলার প্রবশে মূল্য ধরা হয়েছে সাধারণ আসন ২০টাকা, ভিআাইপি আসন ৫০টাকা।

 

এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু, নোয়াখালী ফুটবল এসেসিয়েশনের সভাপতি সামছুল হাসান মিরন সহ জেলার বিভিন্ন পর্যায়ের ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে