২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

২৪ দিন পর সারি-গোয়াইনঘাট সড়কের যান চলাচল শুরু

 সিলেট থেকে সমকাল নিউজ ২৪

সিলেটের গোয়াইনঘাট উপজেলা সদরে প্রবেশের অন্যতম রাস্তা সারী-গোয়াইনঘাট সড়কের আলীরগাঁও ইউনিয়নের বার্কিপুর বেইলি ব্রীজ ভেঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে পড়ার ২৪ দিন পর যানবাহন চলাচল শুরুর সিদ্ধান্ত হয়েছে।

শুক্রবার থেকে যানবাহন চলাচলের মাধ্যেমে যাত্রী সাধারনের ভোগান্তি শেষ হবে।

গোয়াইনঘাট উপজেলা সদর থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে অবস্থিত বার্কিপুর বেইলি ব্রীজ।
এব্যাপারে সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী রিতেশ বড়ুয়া জানান, ভারী বৃষ্টি আর পাহাড়ী ঢলে সৃষ্ট বন্যার কারনে দূর্ঘটনা কবলিত ব্রীজটি মেরামত করতে কিছুটা সময় লেগেছে বটে।
আমরা যাত্রী সাধারণের ভোগান্তির কথা মাথায় রেখে বৃষ্টি আর বন্যা উপেক্ষা করে দ্রæত গতিতে ক্ষতিগ্রস্থ বেইলি ব্রীজটি মেরামত করতে সক্ষম হয়েছি।

এছাড়াও সারী-গোয়াইনঘাট রাস্তায় আরও ৩টি ঝুকিপুর্ন ব্রীজ রয়েছে। ইতিপূর্বে উর্দ্ধতন কর্তৃপক্ষ বরাবরে ঝুকিপূর্ন সকল ব্রীজের তথ্য দিয়েছি। আমরা খুব আশাবাদী অচিরেই ক্ষতিগ্রস্থ বেইলি ব্রীজ এবং ঝুকিপূর্ন ব্রীজ গুলো আরসিসির আওতায় চলে আসবে।

এ বিষয়ে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল বলেন, সারী-গোয়াইনঘাট সড়কের বার্কীপুর বেইলি ব্রীজটি সড়ক ও জনপদ র্কর্তৃক দ্রæত মেরামতের কারনে সিলেট জেলা সদরের সাথে গোয়াইনঘাট উপজেলাবাসীর যোগাযোগ ফের স্থাপিত হয়েছে। সেই সাথে যাত্রী সাধারনের ভোগান্তি নিরসন হলো।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের আলোচিত
ওপরে