২৬শে আগস্ট, ২০১৯ ইং ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
না’গঞ্জে গোল্ডেন চেস আন্তজার্তিক রেটিং দাবায় হানিফ... আমতলীতে চো’রাই গরু উ’দ্ধার শার্শা উপজেলার সকল কর্মকর্তাদের সাথে মত বিনিময় করলেন... মতলবে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন- এমপি নুরুল আমিন দু “বছর পূর্তিতে দাবী নিয়ে রোহিঙ্গাদের বিশাল সমাবেশ

২৫ বছরের ইতিহাস ও ঐতিহ্য আমাদের সকলকে ধরে রাখতে হবে–আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল

 কাজী নজরুল ইসলাম-চাঁদপুর সমকালনিউজ২৪

চাঁদপুর ০২ আসন (মতলব উত্তর ও দক্ষিণ) এর সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, ২৫ বছরের ইতিহাস ও ঐতিহ্য আমাদের সকলকে ধরে রাখতে হবে। সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করে মতলবের উন্নযন ও সমস্যামূলক সংবাদ তুলে ধরতে হবে। তিনি গত ১৬ মার্চ শনিবার মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে মতলব প্রেসক্লাবের ২৫ বছর রজত জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মতলব প্রেসক্লাবের সভাপতি গোলাম সারওয়ার সেলিমের সভাপতিত্তে¡ ও সাধারন সম্পাদক শ্যামল চন্দ্র দাসের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, শিক্ষা মন্ত্রণালয়ের পরিচালক অধ্যাপক ড. লোকমান হোসেন, সমাজসেবা মন্ত্রণালয়ের উপ-পরিচালক ড. আবুল হোসেন, সড়ক ও জনপথ অধিদপ্তরের কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী একে এম মনির হোসেন পাঠান, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) শারমিন আক্তার, উপজেলা আওয়ামীগীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এইচ এম গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, চাঁদপুরের সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. একেএম মাহবুবুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন মিলন। অতিথি হিসাবে রাখেন, মতলব প্রেসক্লাসের সাবেক সভাপতি শওকত হোসেন বাদল, অধ্যাপক মোহাম্মদ জাকির হোসেন, আবুল কাশেম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর আন তিলাওয়াত করেন হাফেজ আবু রায়হান, ও গীতা পাঠ করেন নিমাই চন্দ্র ঘোষ। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিদেরকে ফুলদিয়ে বরণ করে নেওয়া হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় মতলব প্রেসক্লাবের সাংবাদিক সহ রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে