১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব

২ কেজি গাঁ’জাসহ খোকন মোল্লা গ্রে’ফতার

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকালনিউজ২৪

বরগুনার আমতলী পৌর শহরের কাটপট্টি (লঞ্চঘাট) এলাকা থেকে চিহ্নিত মা’দক বিক্রেতা খোকন মোল্লা (৪০)কে ২ কেজি গাঁ’জাসহ গ্রে’ফতার করেছে আমতলী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, সারাদেশে চলমান মা’দক বিরোধী অভিযানে রবিবার রাত সারে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার ওসি মোঃ আবুল বাশারের নেতৃত্বে এসআই ইমন, এসআই ফয়সাল, এএসআই আমিরুল এএসআই হাসান ও এএসআই সিদ্দিককে নিয়ে অভিযান চালিয়ে আমতলী পৌর শহরের কাটপট্টি (লঞ্চঘাট) এলাকা থেকে আমতলীর চিহ্নিত মা’দক বিক্রেতা সদর ইউনিয়নের ছুড়িকাটা গ্রামের মোঃ মোসলেম মোল্লার পুত্র মোঃ খোকন মোল্লাকে (কাঠ মিস্ত্রী) গ্রে’ফতার করেন।

এ সময় তার স্বীকারোক্তি অনুসারে তার দোকানের একটি বাক্স থেকে পুলিশ ২ কেজি গাঁজা উদ্ধার করেন। খোকন দীর্ঘদিন ধরে কাঠ মিস্ত্রীর কাজ করার পাশাপাশি গোপনে মা’দক ব্যবসা করে আসছে। এ ঘটনায় খোকনের বিরুদ্ধে আমতলী থানায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমতলীর চিহ্নিত মা’দক বিক্রেতা খোকন মোল্লাকে ২ কেজি গাঁ’জাসহ আজ রাতে গ্রে’ফতার করেছি। ওর বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে