২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

৩০ দিনেই ক্লুহীন ডাকাতি মামলার জট খুললেন কর্ণফুলী থানা পুলিশ!

 জে.জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি: সমকাল নিউজ ২৪

চট্টগ্রাম কর্ণফুলীতে গত ২৯ এপ্রিল দিবাগত রাতে চরলক্ষ্যা গোয়ালপাড়া এলাকায় ডাকাতির ঘটনায় ইতোমধ্যে ৬ জনকে গ্রেফতার করেছে কর্ণফুলী থানা পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ জোবাইর সৈয়দ।

ডিসি (বন্দর), এডিসি (বন্দর), এসি ( কর্ণফুলী)’র দিকনির্দেশনায় কর্ণফুলী থানা অফিসার ইনচার্জ এর নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এবং তার দল এসআই মনিরুল ইসলাম, এসআই খন্দকার আওরঙ্গজেব, এএসআই রবিউল ধারাবাহিক অভিযান পরিচালনা করে ডাকাতি ঘটনায় জড়িত ৬ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামিরা হলেন-আতাউল, তড়িৎ, গফুর, সেলিম, পারভেজ, নুর মোহাম্মদ। এদের বাড়ি রাঙ্গুনিয়া, বাশঁখালী ও অনোয়ারা উপজেলায়। এদের মধ্যে তিনজন আদালতে স্বীকারোক্তিম‚লক জবানবন্দি দিয়েছেন। উদ্ধার করা হয়েছে ডাকাতি হওয়া স্বর্ণ অলংকার।
বুধবার (২৯ মে) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালতে স্বীকারোক্তিম‚লক জবানবন্দি দিয়েছেন ডাকাতে জড়িত স্বর্ণ ব্যবসায়ী তড়িৎ। এর আগে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খায়রুল আমীনের আদালতে গ্রেফতার নুর মোহাম্মদ ও আতাউল স্বীকারোক্তিম‚লক জবানবন্দি দেন।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর মাহমুদ সাংবাদিকদের বলেন, ‘ডাকাতি মামলায় গ্রেফতার তড়িৎ,নুর মোহাম্মদ ও আতাউল আদালতে স্বীকারোক্তিম‚লক জবানবন্দি দিয়েছেন। তারা ডাকাতির ঘটনা ও স্বীকার করেছেন।’
প্রসঙ্গত, গত ২৯ এপ্রিল কর্ণফুলী থানাধীন চরলক্ষ্যা ইউনিয়নের জনৈক সেলিমের বাড়ীতে ১০/১২ ডাকাত প্রবেশ করে। ঘরের লোকজনকে

ডাকাতদল অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় রাতে ভিকটিম ব্যবসায়ী মো. সেলিম বাদী হয়ে কর্ণফুলী থানায় ডাকাতি মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে