২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় পর্যটন শিল্প উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সকল... বগুড়ায় চাঞ্চল্যকর নাঈম হত্যা মামলার প্রধান আসামি... বরগুনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি... মির্জাপুরে তরফপুর ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যাান পদে... নাটোরে জুয়া খেলার অভিযোগে ৫ জুয়াড়ি আটক

৩৩ পূজামণ্ডপে  সুুভাষ চন্দ্র হাওলাদারের আর্থিক সহযোগীতায় প্রদান

  সমকালনিউজ২৪

বরগুনা: বরগুনার বেতাগী উপজেলায় ৩৩ টি পূজামণ্ডপে ঘুড়ে ঘুড়ে আর্থিক সহযোগীতাসহ নানা প্রতিশ্রুতি দিলেন বরগুনা- ২ আসনের (বামনা,পাথরঘাটা ও বেতাগী) সুযোগ্য নেতা ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুুভাষ চন্দ্র হাওলাদার।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল চারটা থেকে মধ্যরাত পর্যন্ত তিনি এই পুঁজা মণ্ডপগুলো পরিদর্শন করেন।

এসময়ে তিনি বলেন দরজায় কড়া নেরে শুরু হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গােৎসব। বড় এই উৎসবকে ঘিরে মন্ডপে মন্ডপে চলছে নানা উৎসব। মৃৎশিল্পীরা তাদের রঙের আঁচড়ে দেবী দূর্গাকে সাজিয়ে তুলেছে নানাবর্ণে। কি এক অপরুপ মহিমায় সাজানো হয়েছে দেবী দুর্গাকে।

প্রতিটি প্রতিমাকে রঙ-তুলির নিপুণ আঁচড়ে রাঙিয়েছে শিল্পীরা। আসন্ন দূর্গা পূজাকে ঘিরে বেতাগীর সনাতন ধর্মাবলম্বীদের ঘরে ঘরে বইছে উৎসবের আমেজ।

তিনি আরও ববলেন- ১৫ই অক্টোবর দশমীর মহাপ্রলয়ের দিনে রাত ৮ টায় প্রতিমা বিসর্জনের সময় নির্ধারণ করা হয়েছে। আমি এক ক্ষুদ্র মানুষ আপনাদের পাশে দাড়িয়েছি এবং সব সময় আপনাদের পাশে থেকে নানা সহযোগীতার হাত বাড়াতে চাই। আপনারা সবাই ভালো থাকবেন এবং আমার জন্যে দোয় করবেন বলে তিনি বিকেল ৪ টা থেকে গভীর রাত পর্যন্ত ৩৩ টি পুঁজা মণ্ডপে ঘুড়ে আর্থিক সহযোগীতাসহ নানা প্রতিশ্রুতি দেন।

এছাড়াও তিনি স্বাস্থ্যবিধি মেনে সকল দর্শনার্থীকে পূজা মন্ডপে আসার অনুরোধ করেন। একই সাথে তিনি সনাতন ধর্মাবলম্বীদের সকলকে শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
ওপরে