২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যশোরের বেনাপোলে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ’লীগ নেতা নিহত ! বরগুনা সদর রোডে ময়লা স্তুপ রেখেই রাস্তার কার্পেটিং এর... ৬০কিলোমিটার বেগে ঝড় আসছে , নদী বন্দরে সতর্ক সংকেত জারি! বানারীপাড়ায় ইয়াবা সহ মাদকসেবী আটক

৪৩ বিজিবির অভিযানে কাভার্ড ভ্যানসহ বিপুল পরিমান অবৈধ গ্যাস সিলিন্ডার জব্দ।

 এম.সাইফুল ইসলাম, খাগড়াছড়ি প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, রামগড় জোন কর্তৃক অভিযান চালিয়ে ৩টি কাভার্ড ভ্যানসহ বিপুল পরিমান অবৈধ গ্যাস সিলিন্ডার জব্দ করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গত ১৬ ও ১৭ ফেব্রুয়ারি যথাক্রমে শনিবার ও রবিবার ৪৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ তারিকুল হাকিম’র সার্বিক নির্দেশনায় ব্যাটালিয়ন অধিনস্ত হেয়াকো বিওপি এবং কয়লারমুখ চেকপোষ্ট হতে যথাক্রমে সুবেদার মোঃ আবুল কাশেম এবং নাঃ সুবেদার মোঃ মজিবুর রহমান এর নেতৃত্বে ৩টি কার্গো কাভার্ড ভ্যান, ৪৩৯ টি ফিটিং সিএনজি গ্যাস সিলিন্ডার, ২৬৬৮.৭৫ ইউনিট সিএনজি গ্যাস এবং ৩টি অতিরিক্ত চাকা জব্দ করে বিজিবি।

এদিকে পৃথক অভিযানে খাগড়াছড়ির রামগড়ে ১ ট্রাকসহ ২২টি ভারতীয় টায়ার জব্দ করেছে বিজিবি সদস্যরা। বিজিবি সূত্রে জানা গেছে, ১৬ ফেব্রুয়ারি শনিবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বাগানবাজার বিওপি হতে নাঃ সুবেদার মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে রামগড়-বারইয়ারহাট সড়কের সদু কারবারী পাড়া নামক এলাকায় অভিযান চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় ট্রাকসহ টায়ারগুলো জব্দ করে।

বিজিবি জানিয়েছে, জব্দকৃত ট্রাকসহ টায়ার ও গ্যাস সিলিন্ডারগুলো যথাক্রমে রামগড় কাস্টমস ও মিরসরাই কাস্টমসে জমা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
খাগড়াছড়ি বিভাগের আলোচিত
ওপরে