২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা থেকে কাশিমপুর কেন্দ্রীয় কা’রাগারে পাঠানো হল... বগুড়ায় স্ত্রী হ’ত্যার দায়ে স্বামীর মৃ’ত্যুদন্ড বরগুনায় তরুণ সমাজ সেবক সবুজ খান পিরোজপুরের আবির মোহাম্মদ হোসেন জেলার শ্রেষ্ঠ ওসি... ঝালকাঠিতে ইলিশ শিকারের দায়ে ভ্রাম্যমান আদালতে দুই...

৪৯৬ জন জেলেদের মাঝে মানবিক খাদ্য সহায়তা দিলেন আমাতলী পৌর মেয়র মতিয়ার রহমান

  সমকালনিউজ২৪

তরিকুল ইসলামঃ বরগুনার আমাতলী পৌর মেয়র মতিয়ার রহমান ৪৯৬ জন প্রকৃত জেলেরদের মাঝে মানবিক খাদ্য সহহায়তা প্রধান করেন।

সমুদ্রে মৎস্য আহরণে মাছ ধরা থেকে জেলেরা ৬৫ দিন বিরত থাকায় আমতলী পৌরসভার ৪৯৬ জন জেলের মাঝে এই খাদ্য সহায়তা প্রধান করা হয়।
এবং জনপ্রতি ৩০ কেজি করে এই মানবিক খাদ্য সহায়তা প্রধান করা হয়। দ্বিতীয় কিস্তিতে বিশেষ ভিজিএফ’র মাধ্যমে এ চাল বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (৭ অক্টোবর) বিকেল ৫ টায় আমতলী পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে এই মানবিক খাদ্য সহায়তা প্রধান করা হয়।

এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ
মানবিক খাদ্য সহায়তার বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন আমতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান।

এসময়ে আমাতলীর পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, সমুদ্রে ৬৫ দিন মৎস্য আহরণে বিরত থাকায় পৌরসভার ৪৯৬ জন জেলেদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া এই মানবিক খাদ্য সহায়তা হিসেবে বিশেষ ভিজিএফ’র চাল বরাদ্দ দেওয়া হয়েছে। এই মানবিক খাদ্য সহায়তা কর্মসুচীর আওতাভুক্তদের মাঝেই ভিজিএফ’র দ্বিতীয় কিস্তির চাল প্রকৃত জেলেদের মাঝে সুন্দর ও সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে।

এছাড়াও আমাতলী সদর ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামিলীগের সহ- সভাপতি আমানউল্লাহ তালুকদার, প্যানেল মেয়র হাবিবুর রহমান মীর,কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন ফরহাদসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময়ে উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে