২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীলঙ্কায় বোমা হামলায় নিন্দা ও শোক জানিয়েছেন... শবে বরাতের রাতে যে আমলগুলো করলে অধিক ফজিলত বগুড়ায় বিলের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৮ সাতক্ষীরা কলারোয়ার ধানদিয়া মিশনে যিশুখৃষ্টের... সুনামগঞ্জে ১১ টি উপজেলায় কৃষকদের ধান কাটায় উৎসাহিত করতে...

৪ দিনের সফরে আসছেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

 এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

হবিগঞ্জে চার দিনের সরকারি সফরে আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি। তিনি আজ (২২ জানুয়ারী) মঙ্গলবার দেড়টার দিকে ঢাকা থেকে সড়ক পথে হবিগঞ্জের উদ্দেশ্যে রওনা হবার কথা রয়েছে। বিকাল ৪টায় মাধবপুর সড়ক ও জনপদ রেস্ট হাউজে উপস্থিত হবেন। পরে বুল্লা বানেশ্বর গ্রামে প্রতিমন্ত্রী তার পিতা সাবেক এমপি মরহুম মাওলানা আসাদ আলীর কবরস্থান জিয়ারত করবেন।

 

(২৩ জানুয়ারী) বুধবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় হবিগঞ্জে জেলা প্রশাসক ও গন্যমাণ্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় করবেন। সকাল ১১.৪০ মিনিটে হবিগঞ্জ আইনজীবীদের সাথে মতবিনিময় করবেন। ওইদিন দুপুরে হবিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাথে মতবিনিময় করবেন। দুপুর ২টায় হবিগঞ্জ সার্কিট হাউজে দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন। বিকাল পনে ৪টায় চুনারুঘাট উপজেলা দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন।

 

(২৪ জানুয়ারী) বৃহস্পতিবার উপজেলা পরিষদ সকাল ১০টায় মাধবপুর উপজেলা প্রশাসন গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করবেন। দুপুর সাড়ে ১২টায় মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া স্মৃতিসোধের মুক্তিযুদ্ধে আত্মদান করা শহীদদের স্বরণে পুষ্পস্তবক অর্পন করবেন। দুপুর ১.২০ মিনিটে উপজেলা প্রশাসন ও গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করবেন।

 

(২৫ জানুয়ারী) শুক্রবার মাধবপুর সড়ক ও জনপদ রেষ্ট হাউজে দলীয় নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করবেন। প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলীর সফরে দলীয় নেতাকর্মীদের মাঝে সাজ সাজ রব বিরাজ করছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
হবিগঞ্জ বিভাগের সর্বশেষ
হবিগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে