১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

৫ বছরের জেল হতে পারে নায়ক ফেরদৌসের

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

বাংলাদেশের জনপ্রিয় নায়ক ফেরদৌস। এত দিনের চলচ্চিত্র ক্যারিয়ারে বেশ অনেক গুলো কলকাতার ছবিতে অভিনয় করেছেন তিনি। আর তাইতো বাংলাদেশের পাশাপাশি ওপার বাংলাতেও বেশ জনপ্রিয় তিনি।

কলকাতায় তৃণমূল কংগ্রেস প্রার্থীর নির্বাচনী প্রচারণায় গত রোববার ভারতে চলমান লোকসভার নির্বাচনী অংশ নিয়ে ছিলেন ফেরদৌস। আর তাতেই চটেছে বিজেপি। তাকে ভিসার নিয়ম লঙ্ঘন করার অপরাধে গ্রেপ্তার করা উচিত বলে দাবি করছে বিজেপি।

এদিকে মঙ্গলবার জানা যায়, মডেল কোড অফ কন্ডাক্ট ভাঙার অভিযোগে তার ভিসা বাতিল করা হয়েছে। তাকে দেশে ফিরে যেতে বলেছে বাংলাদেশ হাইকমিশন।

শোনা যাচ্ছে যে কোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন নায়ক ফেরদৌস। অভিযোগ প্রমাণ হলে ৫বছরের জেল ও জরিমানাও হতে পার তার।

উল্লেখ, উল্লেখ, পশ্চিমবঙ্গের রায়গঞ্জে কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের সমর্থনে একটি রোডশো করেন ফেরদৌস। সঙ্গে ছিলেন টলিউডের নায়ক অঙ্কুশ ও নায়িকা পায়েল। শুধু রোডশো করেননি, তৃণমূল প্রার্থী কানাইয়ালাকে ভোট দেওয়ার আহ্বানও জানান এই বাংলাদেশি তারকা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে