৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকল কর্মকর্তা-কর্মচারীদের ভালো কাজের মনোভাব নিয়ে কাজ... মোড়েলগঞ্জে ঝুঁকিপূর্ণ ভবনে চলছে বিদ্যালয়ের পাঠদান দুর্গাপুরে শারদীয় পূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান হোমল্যান্ড ইন্স্যুরেন্সের ৭ সিলেটি পরিচালকের বিরুদ্ধে... মহিপুরে নানা অয়োজনে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ...

৭ই মার্চ উপলক্ষে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ফ্রি চিকিৎসা ক্যাম্প ও আলোচনা সভা

  সমকালনিউজ২৪

তরিকুল ইসলাম রতনঃ বরগুনায় ঐতিহাসিক ৭ই মার্চ ভাষন দিবস ও মুজিব শতবর্ষ উপলক্ষে বরগুনা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যাক্ষ ডা.আবুল কালাম আজাদ ও সকল চিকিৎসকদের উদ্দ্যেগে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

রবিবার (৭ই মার্চ) সকাল ১০ টার সময় বরগুনা হোমিওপ্যাথিক কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরগুনা হোমিওপ্যাথিক কলেজের অধ্যাক্ষ ডা.আবুল কালাম আজাদ।

এসময়ে তিনি বলেন, এই দিনটি এক ঐতিহাসিক দিন। তাই আমি ও আমাদের চিকিৎসকগন এই দিনটিকে স্বরনীয় করে রাখার জন্যে রোগীদের ফ্রি চিকিৎসা দেওয়ার জন্যে একটি ক্যাম্পের ব্যাবস্থা করি এবং চিকিৎসা দেই।

এই দিনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জাতীয় ভাষনে মূখরিত হয়েছিলো সাড়াদেশ। তার এ ভাষনকে কেন্দ্র করেই ঐতিহাসিক ৭ই মার্চ ভাষন দিবস হিসেবে পরিচিত হয়েছিলো।

বরগুনা হোমিওপ্যাথিক কলেজের সকল চিকিৎসকগ, জেলার অধিকাংশ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগনসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ এসময়ে উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
স্বাস্থ্য বিভাগের সর্বশেষ
ওপরে