৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

৭ বছরের শিশুকে ধ’র্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ আ’টক

  সমকালনিউজ২৪

গোলাপ খন্দকার নওগাঁ প্রতিনিধি ::

নওগাঁর সাপাহারে (৭) বছর বয়সী এক শিশু কন্যাকে জোরপূর্বক ধ’র্ষণ চেষ্টার অভিযোগে আব্দুল ওয়াহেদ (৫৭) নামে এক বৃদ্ধকে থানা পুলিশ আ’টক করেছে ।

সাপাহার থানার মা’মলা সূত্রে জানা গেছে, গত ১১ ফেব্রুয়ারী লম্পট আব্দুল ওয়াহেদ১১ ফেব্রুয়ারী পারিবারিক সম্পর্ক ভালো থাকার সূত্রে শিশু কন্যাকে ওয়াজ মাহফিল শুনতে নিয়ে যাবে বলে পরিবারের কাছ থেকে শিশুটিকে নিয়ে যায় অনেক খেলনা কিনে দিয়ে বাড়ি আসার পথে তাকে জোর পূর্বক ধ’র্ষনের চেষ্টা করে শিশুটি অসুস্থ হয়ে পড়ায় তার বাড়ির লোকজন শিশুটিকে ১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে নওগাঁ সদর হাসপাতালে ওই শিশু কন্যার চিকিৎসার জন্য নিয়ে যায় এবং ঘটনাটি স্থানীয় থানা পুলিশ জানতে পেরে ওই বৃদ্ধ ওয়াহেদকে আ’টক করে থানায় নিয়ে আসে ।

এ ব্যাপারে ওই শিশু কণ্যার মা বাদী হয়ে ওই দিন রাতে স্থানীয় থানায় একটি মা’মলা দায়ের করেছে।

এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আ’টককৃত ওয়াহেদ সত্যতা স্বীকার করেছে। আ’টককৃতের বি’রুদ্ধে মা’মলা দায়ের করে পরদিন নওগাঁ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে