১৮ই নভেম্বর, ২০১৯ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ইবি রিপোর্টার্স ইউনিটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য... সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং... মতলব দক্ষিণের নবাগত ইউএনও ফাহমিদা হক মির্জাপুরে ই’ভটিজিং বা’ল্যবিবাহ মা’দক জ’ঙ্গীবাদ...

৮ বছরের শিশু শিক্ষার্থীর পা ভেঙ্গে দিল মাদ্রাসার শিক্ষক

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়া শাজাহানপুর উপজেলায় আসিফ নামে ৮ বছরের এক শিশু শিক্ষার্থীকে উপর থেকে আছার মেরে ফেলে দিয়ে পা ভেঙ্গে দিয়েছে মাদ্রাসা হুজুর সাইফুল ইসলাম।

এ ঘটনার পর থেকে অভিযুক্ত হুজুর পলাতক রয়েছে। আসিফ উপজেলার পোয়ালগাছা নুরানী কওমী মাদরাসার ছাত্র এবং একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

মঙ্গলবার ৫ নভেম্বর স্থানীয়রা জানান, বেলা ১১টার দিকে আসিফ অন্যান্য ছাত্রদের সাথে খেলা করছিলো। এসময় হুজুর সাইফুল ইসলাম অসময়ে খেলা ও দুষ্টুমীর অপরাধে দু হাতে আসিফকে উঁচু করে পাকা ঘড়ের মেঝেতে ফেলে দেয়। আঘাত লেগে আসিফের পা ভেঙ্গে যায় ও মুখ দিয়ে রক্ত ঝরতে থাকে।

এ ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন ক্ষিপ্ত হয়ে মাদ্রাসায় আসতে থাকে। পরিস্থিতি বেগতিক দেখে ওই হুজুর পালিয়ে যায়।

আসিফ জানায়, সে সকলের সাথে খেলা করছিলো। এ সময় হুজুর সাইফুল এসে অসময়ে খেলা ও দুষ্টুমী করার অপরাধে তার মুখ ও মাথা শক্ত করে ধরে উচু করে পাকার উপর ফেলে দেয়। এতে করে আঘাত লেগে পা ভেঙ্গে যায় ও মুখ দিয়ে রক্ত ঝরতে থাকে।

অভিভাবকরা জানায়, দুপুরে আসিফকে দেখতে না পেয়ে তারা হুজুরদের কাছে জানতে চায়। কিন্তু হুজুররা বিষয়টি এড়িয়ে চলে। পরে তারা বাড়ি ফিরে আসে। কিছুক্ষণ পর গোপনে জানতে পারে, হুজুর সাইফুল ইসলাম আসিফের মাথা ও মুখ ধরে উঁচু থেকে ফেলে দেয়ায় তার মুখ থেকে রক্ত ঝরছে এবং পা ভেঙ্গে গেছে। এরপর তারা শিশুটিকে উ’দ্ধার করে বগুড়া ক্লিনিকে নিয়ে চিকিৎসা দেয়ার সময় পা ভেঙ্গে গেছে বলে ডাক্তার জানায়।

এ ঘটনার পর থেকে মাদ্রাসার সভাপতি ও সাধারণ সম্পাদককে পাওয়া যায়নি। তবে পোয়ালগাছা নুরানী কওমী মাদ্রাসার মহাতামিম বেলাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর থেকে হুজুর সাইফুল পলাতক রয়েছে এবং এই অ’পরাধে তাকে চাকরিচ্যুত করা হয়েছে।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন এ প্রতিবেদক-কে বলেন, হুজুরের নি’র্যাতনে মাদ্রসা ছাত্রের পা ভাঙ্গার কোন অ’ভিযোগ এখনও পাইনি, অ’ভিযোগ পেলে তদন্ত সাপের্ক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে