২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
জামানত বাজেয়াপ্ত সাবেক চিফ হুইপসহ ৫ প্রার্থী! হজ ফ্লাইট শুরু ৪ জুলাই নৃত্যে সারাদেশে প্রথম বেতাগীর মুবিন! নাঙ্গলকোটে তথ্য আপা উঠান বৈঠক অনুষ্ঠিত! আমতলীতে দুদকের গণশুনানি, সাধারণ মানুষের মধ্যে ব্যাপক...

৯০ কোটি ৬৪ লাখ টাকার বাজেট ঘোষণা করবে নীলফামারী পৌরসভা

 অনলাইন ডেস্ক: সমকাল নিউজ ২৪
৯০ কোটি ৬৪ লাখ টাকার বাজেট ঘোষণা করবে নীলফামারী পৌরসভা

২০১৯-২০২০ অর্থবছরে নীলফামারী পৌরসভা ৯০ কোটি ৬৪ লাখ ৯ হাজার ৮৪৮ টাকার বাজেট ঘোষণা করবে।

প্রস্তাবিত এই বাজেট নিয়ে বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছেন নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ। বৃহস্পতিবার (৩০ মে) পৌরসভার হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে জানানো হয়, উপস্থাপিত বাজেটের মধ্যে ব্যয় দেখানো হয়েছে ৯০ কোটি ৬৪ লাখ ৪৮’শ টাকা। আর উদ্বৃত্ব থাকবে ৫ হাজার ৪৮টাকা। স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা, ড্রেনেজ, মশক নিধন, পার্ক স্থাপন, স্যানিটারী ল্যাট্রিন স্থাপনসহ নারী ও শিশুদের উন্নয়নে অগ্রাধিকার রাখা হয়েছে বাজেটে।

প্রাক-বাজেট আলোচনা সভায় নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি ফরহানুল হক, উন্নয়ন কর্মী মিজানুর রহমান লিটু, প্রবীণ শিক্ষক মমতাজ উদ্দিন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, জাপা নেতা খয়রাত হোসেন, সাংবাদিক তাহমিন হক ববি প্রমুখ বক্তব্য দেন এতে।

পৌরসভার নির্বাহী প্রকৌশলী তারিক আজিজ, সচিব মশিউর রহমান, প্যানেল মেয়র ঈসা আলীসহ কাউন্সিলর বৃন্ধ এবং বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন এই সভায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে