২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

অগ্নিকান্ডে ৪ টি বসত ঘর ও ৪ টি দোকান আগুনে পুড়ে ছাই।

 মোঃ জিয়াদুল হক,পিরোজপুর সমকালনিউজ২৪

পিরোজপুরের কাউখালী হঠাৎ ভয়াবহ অগ্নিকান্ডে ৪ টি বসত ঘর ও ৪ টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার (২৬ আগষ্ট) ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার মধ্য বাজারে এ ঘটনা ঘটে। কাউখালী ফায়ার সার্ভিস প্রাথমিক ভাবে ধারনা করছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। এ ঘটনায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার মধ্য বাজারের একটি চায়ের দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগে। পরে আগুন দোকানের চার পাশে ছড়িয়ে পরে। এ সময় আগুন মুহুর্তেই আশপাশের অন্যান্য বাড়িঘর ও দোকানে ছড়িয়ে পড়ে।

এ আগুনে ৪ টি বসত ঘর ও ৪ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে কাউখালী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ সাবেক ইউপি সদস্য অরুন কুন্ডু জানান পাশের চায়ের দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন আমাদের বাড়ি ঘরে ছড়িয়ে পরে। আগুন আমাদের সর্বস্ব কেড়ে নিয়েছে। কিছু রক্ষা করা সম্ভব হয়নি। কোন রকমে প্রাণ নিয়ে ঘর থেকে বেড়িয়ে এসেছি।

এদিকে সকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহাম্মেদ সুমন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল হাকিম, প্রাথমিক শিক্ষক সমিতি কাউখালী শাখার সভাপতি সুব্রত রায়, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ ফকির।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের সর্বশেষ
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে