১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেলেন ফুলবাড়ীর কৃতি সন্তান আবু জাফর।

 মেহেদী হাসান,ফুলবাড়ী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেলেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার কৃতি সন্তান আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ(দীপ)।

গত ১৬ই অক্টোবর সরাষ্ট্রমন্ত্রনালায় কর্তৃক একটি চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তিনি ফুলবাড়ী পৌর শহরের সুজাপুর গ্রামের দিনাজপুর-৫ আসনের সাবেক এমপি ও ফুলবাড়ী পৌরসভার সাবেক চেয়ারম্যান মৃত মোহাম্মদ শোয়েব বাবুল এর কনিষ্ঠ ছেলে।

পরিবার সুত্রে জানাগেছে,আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ(দীপ) ২০০৫ সালে সুজাপুর মডেল সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন এরপর একাধারে অর্থনীতিতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী এবং ৩৪তম বিসিএস সম্পন্ন করে বাংলাদেশ পুলিশ এ যোগদান করেন।

এরপর বাংলাদেশ পুলিশ একাডেমী,রাজশাহী সারদাতে কৃতিত্বের সাথে প্রশিণ সম্পন্ন করে নীলফামারী জেলা র‌্যাব-৩ এবং সর্বশেষে সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে বরিশাল জেলায় কর্মরত ছিলেন।

কর্মজীবনে সফলতা হিসেবে তিনি র‌্যাবের শ্রেষ্ঠ অফিসার এবং জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে একাধিকবার পুরস্কৃত হয়েছেন।

তার মেজো বোন সাবিহা সুলতানা উপ-সচিব হিসেবে পরিকল্পনা মন্ত্রণালয় এবং ভগ্নিপতি আশরাফুল আলম পুলিশ সুপার হিসেবে সিআইডিতে ঢাকায় কর্মরত রয়েছেন।

আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ(দীপ) এর পদোন্নতি ও তার সাফলতায়,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি, পৌর মেয়র মোঃ মাহমুদ আলম লিটন,সাবেক পৌর মেয়র শাহাজান আলী পুতু, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আবু শহীদ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল সহ তার আত্বীয় – স্বজন বন্ধু -বান্ধব, শুভাকাঙ্ক্ষী ও সুধিজন তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে