১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ...

অনার্স প্রথম বর্ষের ছাত্রী সেতু রানী রায়ের ঝু’লন্ত লা’শ উদ্ধার

  সমকালনিউজ২৪

রাহাদ সুমন  বরিশালে বানারীপাড়ায় একটি পরিত্যক্ত বাড়ি থেকে বরিশাল ব্রজমোহন কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী সেতু রানী রায়ের ঝু’লন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার পশ্চিম সৈয়দকাঠি গ্রামের জ্ঞানেন্দ্র নাথ রায়ের পরিত্যক্ত বাড়ির একটি আম গাছের ডালের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সেতু রানীর ঝু’লন্ত লা’শ উ’দ্ধার করা হয়। নি’হত সেতু রানী রায় উপজেলার বাওয়ালিয়া গ্রামের কুয়েত প্রবাসী সদানন্দ রায়ের মেয়ে।

এ বিষয়ে সেতু রানীর মামা সনজিৎ চন্দ্র মণ্ডল জানান, সেতু প্রায়ই মোবাইল ফোনে অন্য কারও সঙ্গে কথা বলত। ঘটনার দিন বিকাল ৩টার দিকে সে কারও কাছে কোনো কিছু না বলেই বাড়ি থেকে বের হয়ে যায়। পরে তারা জানতে পারেন বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে পশ্চিম সৈয়দকাঠি গ্রামে জ্ঞানেন্দ্র নাথ রায়ের একটি পরিত্যক্ত বাড়ির আমগাছের ডালের সঙ্গে সেতুর মৃ’তদেহ গলায় ওড়না পেঁচানো ঝু’লন্ত অবস্থায় রয়েছে।

এ সময় তারা ওই ঘটনাটি থানা পুলিশকে অবহিত করলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেতুর লাশ উদ্ধার করে। ওসি শিশির কুমার পাল জানান, লাশ ময়’নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতাল ম’র্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
Uncategorized বিভাগের সর্বশেষ
ওপরে