১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে নেশার ট্যাবলেট সহ আটক-১ বাগমারার ভবানীগঞ্জ পৌর মেয়রের নানা অনিয়ম দূর্নীতির... পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক

অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার

 মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও :: সমকালনিউজ২৪

শনিবার ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাংলাগড় ফরিদপাড়া থেকে অ’পহরণের ৫ দিন পর প্রভা রাণী (১৫) নামে এক তরুণীকে উ’দ্ধার করেছে পুলিশ।

উ’দ্ধারকৃত তরুণী ওই উপজেলার ঘনশ্যামপুর গ্রামের নিপেন্দ্র নাথ রায়ের মেয়ে।

এর আগে গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে তরুণীর বাবা নিপেন্দ্র নাথ বাদী হয়ে রাণীশংকৈল থানায় অ’পহরণ মা’মলা দায়ের করেন। মা’মলায় বাংলাগড় ফরিদপাড়া এলাকার ললিত ওরফে কাহি চন্দ্র রায়ের ছেলে রিপন চন্দ্র রায়সহ (২০) ৬ জনের নাম উল্লেখ করা হয়।

রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) খায়রুল আলম জানান, গত ৪ সেপ্টেম্বর প্রভা রাণী রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের ছিট বক্ষ্মপুর গ্রামের নানীর বাড়িতে বেড়াতে যায়। ৯ সেপ্টেম্বর নানীর বাড়ি থেকে নিজের বাড়িতে ফিরছিল ওই তরুণী। পথে বসতপুর নামক এলাকায় পৌঁছালে রিপন চন্দ্র রায় ও তার লোকজন ওই তরুণীর পথরোধ করে এবং জোরপূর্বক মুখ চেপে ধরে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় তারা।

তিনি আরও বলেন, পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তরুণীকে না পেয়ে তার বাবা শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ৭ জনকে আসামি করে থানায় মা’মলা দায়ের করেন। মা’মলার ৭ ঘণ্টা পর রিপন চন্দ্র রায়ের বাড়ি থেকে তরুণীকে উ’দ্ধার করা হয়।

এ ঘটনায় আসামিদের গ্রে’ফতার করতে পুলিশের অ’ভিযান অব্যাহত রয়েছে বলেও জানায় পুলিশের এই কর্মকর্তা।

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে