২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

আইসক্রীমে ক্ষতিকর দ্রব্য মিশ্রণ করায় ভ্রাম্যমান আদালতের ৩০ হাজার টাকা জরিমানা

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরে মতলব দক্ষিণ উপজেলারনারায়ণপুর বাজারের বিসমিল্লাহ/মদিনা/রুচি আইসক্রীম ফেক্টুরীর মালিক শাহ আলম প্রধান এরফেক্টুরীতে অভিযান চালিয়ে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

২ নভেম্বর মঙ্গলবার বিকেলে এ জরিমানা আদায় করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া।

স্থানীয় সূত্রে জানা যায়, আইসক্রীমে ক্ষতিকর রং দ্রব্যের মিশ্রণ, মেয়াদ্ত্তেীর্ণরং এবং ঢাকার বিভিন্ন কোম্পানীর আইসক্রীমের লেবেল যেমন হাই স্প্রিড, রোবট ও পোলারের লোগো যুক্ত লেবেল পাওয়ায় তাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় মতলব দক্ষিণ উপজেলা সেনেটারী ইন্সপেক্টর গাজী মো: খোরশেদ আলম, মতলব দক্ষিণ থানার এস.আই কবির হোসেন সহ সঙ্গীয় ফোর্স এবং নারায়ণপুর বাজার বণিক সমিতির সদস্যগণ উপস্থিত ছিলেন।

মতলব দক্ষিণউপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যবসায়ীকে সর্তকতামূলক জরিমানা করা হয়েছে এবং মুচলেকা নেওয়া হয়েছে। সংশোধিত না হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে