১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হানিফ।

 অনলাইন ডেস্ক। সমকালনিউজ২৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অসুস্থ হয়ে বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অবর্তমানে দলের সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনার জন্য আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফকে।

গত রোববার ভোররাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বুকে ব্যথা ও শ্বাসকষ্ট দেখা দিলে সকালে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। সেখানে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। যার মধ্যে একটি ব্লক অপসারণ করে রিং পরানো হয়েছিল। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে ডা. ফিলিপ কোহের নেতৃত্বে ৫ সদস্যের চিকিৎসকদের বোর্ডের অধীনে তার চিকিৎসা চলছে। তার রক্তে ইনফেকশনের পাশাপাশি কিডনিতে সমস্যা ধরা পড়েছে। এগুলো কাটিয়ে ওঠার পর তার বাইপাস সার্জারি করার চিন্তা ভাবনা করছে ডাক্তাররা। তার সুস্থ হয়ে ফিরে আসতে এক থেকে দেড় মাস সময় লাগতে পারে।

যতোদিন তিনি সুস্থ না হন ততোদিন দলের সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা করার জন্য মাহবুব উল আলম হানিফকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে বলে আওয়ামী লীগের দায়িত্বশীল সূত্রগুলো নিশ্চিত করেছে। সূত্র:বাংলা ইনসাইডার

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজনীতি বিভাগের সর্বশেষ
ওপরে