১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

আক্কেলপুরে গাছে ঝুলছিল গৃহবধুর লা’শ

  সমকালনিউজ২৪

মেজবা উদ্দিন, আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধিঃ

জয়পুরহাটের আক্কেলপুরে আম গাছে মেরি আক্তার (৩৩) নামে এক গৃহবধুর ঝুলন্ত লা’শ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার রুকিন্দীপুর ইউপির জালালপুর গ্রামের নূর মোহাম্মদের স্ত্রী। সোমবার দুপুরে তার লা’শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ১২ বছর আগে নুর মোহাম্মদের সাথে মেমী আক্তারের বিয়ে হয়। এটি নুর মোহাম্মদের দ্বিতীয় বিয়ে ছিল। গত রাত ২টার দিকে গৃহবধু মেমী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাড়ির বাহিরে যাওয়ার পর থেকে নিখোঁজ হয়। এ সময় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজি করেও কোন সন্ধান পায়নি। পরে সকালে বাড়ির পাশের একটি আম গাছে তার লা’শ ঝুলে থাকতে দেখতে পায় স্থানীয়রা। এরপরে পুলিশকে খবর দিয়ে পুলিশ এসে লা’শ উদ্ধার করে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে গৃহবধুর লা’শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা নিশ্চিত হওয়া যাবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে