২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

আক্কেলপুরে প্রাণিসম্পদ বিভাগের স্টেক হোল্ডারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  সমকালনিউজ২৪

মেজবা উদ্দিন,আক্কেলপুর (জয়পুরহাট) ::

জয়পুরহাটের আক্কেলপুরে প্রণিসম্পদ বিভাগের বিভিন্ন স্টেক হোল্ডারদের সাথে নিরাপদ পোল্ট্রী উৎপাদন ও বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

সরেজমিনে,বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের জামালগঞ্জ ডিগ্রী কলেজ অডিটোরিয়ামে ভেটেরিনারি র্সাজন ডাঃ মোঃ তরিকুল ইসলাম এর উপস্থাপনায় এবং উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ জাকিউল ইসলামের সভাপতিত্বে প্রণিসম্পদ বিভাগের বিভিন্ন স্টেক হোল্ডারদের সাথে নিরাপদ পোল্ট্রী উৎপাদন ও বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম আকন্দ ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জিয়াউল হক জিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা বুলবুলি, রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান আহসান কবির এ্যাপ্লব,উপজেলা প্রণিসম্পদ অফিসার জনাব ডাঃ মোঃ ওয়ালি-উল-ইসলাম, জামালগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রমুখ ।মতবিনিময় সভায় বক্তারা নিরাপদ পোল্ট্রী উৎপাদন ও বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে আলোকপাত করেন ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জয়পুরহাট বিভাগের সর্বশেষ
ওপরে