১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

আদমদীঘিতে আগুনে পুড়ে নি’হত গৃহবধুর স্বামী গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার আদমদীঘির বশিপুর গ্রামে বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে শামিমা বেগম নামের এক গৃহবধু ঘুমন্ত অবস্থায় পুড়ে নিহতের স্বামী ফল ব্যবসায়ী আজাদুল ইসলাম (৫২) কে গ্রে’ফতার করেছে পুলিশ।

১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে নওগাঁ সদরের পলি মঙ্গলপুর গ্রামে তার মেয়ে বাড়ি থেকে গ্রে’ফতার করা হয়। আজাদুল ইসলাম বশিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

এদিকে অগ্নিদগ্ধে নি’হত শামিমা বেগমের ভাই উপজেলা চাঁপাপুর ইউনিয়নের বিহিগ্রাম বাপিহারপাড়ার আজিজার রহমান বাদি হয়ে আদমদীঘি থানায় একটি হ’ত্যা মামলা দায়ের করেন।

প্রকাশ, গত ২৭ জুলাই বুধবার রাতে আদমদীঘি উপজেলার বশিপুর গ্রামের ফল ব্যবসায়ী আজাদুল ইসলাম ও তার স্ত্রী শামিমা বেগম খাবার পর স্বামী স্ত্রী এক ঘরে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে ওই বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে গৃহবধু শামিমা বেগম পুড়ে মারা যায়। একই ঘরে শায়িত তার স্বামী আজাদুল ইসলাম ওই রাত থেকেই রহস্যজনক ভাবে নিখোঁজ হয়। পুলিশ নিখোঁজ আজাদুল ইসলামকে খুঁজে বের করতে নানা ভাবে তৎপরতা চালায়।

অবশেষে গত ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে তার মেয়ে বাড়ি নওগাঁ সদরের পলি মঙ্গলপুর থেকে তাকে গ্রে’ফতার করেন। ওই মামলায় আজাদুল ইসলামকে গ্রে’ফতার দেখানো হয়েছে বলে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে