২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

আদমদীঘিতে ফিড মিলের গুদামে ভয়াবহ অগ্নিকান্ডে ৪ লক্ষাধিক টাকার ক্ষতি

 আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বগুড়ার আদমদীঘিতে ফিড মিলের গুদাম ঘরে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় চার লক্ষাধিক টাকা মূল্যের ২০০ বস্তা মাছের খাদ্য পুড়ে ছাই হয়েছে।

গত ১২ আগষ্ট শুক্রবার দিবাগত গভীর রাতে আদমদীঘির অদুরে ইন্দইল গ্রামে জনৈক আবুল কালামের এই মিলে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানাযায়, আদমদীঘির ইন্দইল গ্রামের আবুল কালাম গ্রামের পাশে তার বয়লার বা চাতালে মাছের খাদ্য স্থাপন করে ফিড বা মাছের খাদ্য তৈরী করে আসছে। ফিড মিলের গুদাম ঘরে বিক্রি যোগ্য ২৫০ বস্তা মাছের খাদ্য সংরক্ষন করেন। গত ১২ আগষ্ট শুক্রবার গুদাম ঘর বন্ধ করে বাসায় যান। গভীর রাতে বৈদ্যুতিক সর্টসাকেট থেকে আগুনের সুত্রপাত গুদাম ঘরে রাখা প্রায় ৪ লক্ষাধিক টাকা শুল্যের ২০০ বস্তা মাছের খাদ্য বা ফিড পুড়ে ভশ্মিভুত হয়। ভোরে মিল ও গুদাম ঘরে আগুনের দৃশ্য ও ধুয়া দেখে আদমদীঘি ফায়ার সার্ভিসকে খবর দেয়ার পর তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রন করলেও উল্লেখিত বস্তা মাছের খাদ্য পুড়ে ছাই হয়েছে। মিল মালিক আবুল কালামের দাবী শক্রতা করে কেই এই অগ্নিকান্ডের ঘটনা ঘটায়। আদমদীঘি ফায়ার সার্ভিস দপ্তরের ইন্সপেক্টর রুহুল আমিন জানান, বৈদ্যুতিক সর্টসাকিট থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

আদমদীঘিতে ফিড মিলের গুদামে ভয়াবহ অগ্নিকান্ডে ৪ লক্ষাধিক টাকার ক্ষতি আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে ফিড মিলের গুদাম ঘরে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় চার লক্ষাধিক টাকা মূল্যের ২০০ বস্তা মাছের খাদ্য পুড়ে ছাই হয়েছে। গত ১২ আগষ্ট শুক্রবার দিবাগত গভীর রাতে আদমদীঘির অদুরে ইন্দইল গ্রামে জনৈক আবুল কালামের এই মিলে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানাযায়, আদমদীঘির ইন্দইল গ্রামের আবুল কালাম গ্রামের পাশে তার বয়লার বা চাতালে মাছের খাদ্য স্থাপন করে ফিড বা মাছের খাদ্য তৈরী করে আসছে। ফিড মিলের গুদাম ঘরে বিক্রি যোগ্য ২৫০ বস্তা মাছের খাদ্য সংরক্ষন করেন। গত ১২ আগষ্ট শুক্রবার গুদাম ঘর বন্ধ করে বাসায় যান। গভীর রাতে বৈদ্যুতিক সর্টসাকেট থেকে আগুনের সুত্রপাত গুদাম ঘরে রাখা প্রায় ৪ লক্ষাধিক টাকা শুল্যের ২০০ বস্তা মাছের খাদ্য বা ফিড পুড়ে ভশ্মিভুত হয়। ভোরে মিল ও গুদাম ঘরে আগুনের দৃশ্য ও ধুয়া দেখে আদমদীঘি ফায়ার সার্ভিসকে খবর দেয়ার পর তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রন করলেও উল্লেখিত বস্তা মাছের খাদ্য পুড়ে ছাই হয়েছে। মিল মালিক আবুল কালামের দাবী শক্রতা করে কেই এই অগ্নিকান্ডের ঘটনা ঘটায়।

আদমদীঘি ফায়ার সার্ভিস দপ্তরের ইন্সপেক্টর রুহুল আমিন জানান, বৈদ্যুতিক সর্টসাকিট থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে