২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড বিতরণ

 আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বগুড়ার আদমদীঘি উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে আদমদীঘি উপজেলা চত্ত¡রে এসব বিতরণ করা হয়। এ উপলক্ষে এক সভা উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুজয় পালের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডিকার্ড বিতরণ এবং বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সিরজুল ইসলাম খান রাজু। সভায় আরো বক্তব্য রাখেন, আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু রেজা খান, সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল হামিদ, আজমল হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা পরিষদের সদস্য মনজু আরা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাঁপা, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সিরাজুল হক মন্টুসহ নেতৃবর্গ।

এ উপজেলায় প্রাথমিক ভাবে মোট ৪২৭ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট প্রদাণ করা হয়। এরমধ্যে শহীদ ও বিভিন্ন সময় মৃত্যুবরণ করা ১৮৪ জন বীর মুক্তিযোদ্ধা পরিবারকে শুধু ডিজিটাল সার্টিফিকেট দেয়া হয়। তাদের স্মার্ট আইডি কার্ড দেয়া হয়নি। অবশিষ্ট জীবিত ২৪৩ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডিকার্ড দুটোয় দেয়া হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে