১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল

আদমদীঘিতে হে’রোইনসহ দুইজন গ্রে’ফতার

 আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

আদমদীঘিতে হে’রোইনসহ দুই মা’দক কারবারিকে গ্রে’ফতার করেছে সান্তাহার ফাঁড়ির পুলিশ। গত শনিবার রাত সাড়ে ৯ টায় সান্তাহার আক্কেলপুর আঞ্চলিক সড়কের ইশবপুর এলাকা থেকে তাদের গ্রে’ফতার করে। এ সময় তাদের নিকট থেকে ৭ গ্রাম হে’রোইন উদ্ধার করা হয়।

গ্রে’ফতারকৃতরা হলো, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার গণিপুর গ্রামের শ্রী রমণী দেবনাথের ছেলে রিপন (২৬) ও একই গ্রামের রিয়াজ মন্ডলের ছেলে নজরুল মন্ডল (৪২)। এ ব্যাপারে আদমদীঘি থানায় মা’দক আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, গত শনিবার রাতে রাত্রিকালিন টহল পাহারার সময় সান্তাহার ফাঁড়ির উপ পরিদর্শক রাকিব হোসেন গোপন সংবাদের ভিক্তিতে আদমদীঘির সান্তাহার-আক্কেলপুর আঞ্চলিক সড়কের ছাতিয়ানগ্রাম ইউপির ইশবপুর ইট ভাটার সামনে রাস্তায় অভিযান চালিয়ে রিপন ও নজরুল মন্ডল নামের দুই মা’দক কারবারিকে গ্রে’ফতার করে।

এ সময় তাদের দেহ তল্লাশি করে পলিথিনে মোড়ানো ৭ গ্রাম হে’রোইন উদ্ধার করে। গ্রে’ফতারকৃতদের রোববার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে বলে ওসি রেজাউল করিম জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে