১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

আবারো মিথিলাকে বিয়ের প্রস্তাব তাহসানের, মিথিলার জবাব শুনলে চমকে উঠবেন ।

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪
আবারো মিথিলাকে বিয়ের প্রস্তাব তাহসানের, মিথিলার জবাব শুনলে চমকে উঠবেন ।

ছোট পর্দার আলোচিত দম্পত্তি তাহসান খান এবং মিথিলা। গেল বছরের অক্টোবর মাসে বিচ্ছেদ হয় এ তারকা দম্পত্তির। প্রায় দুই বছর ধরে নিজেদের মধ্যকার সমস্যা মিটানোর চেষ্টা করে ব্যার্থ হন। আর এর পরেই দুইজনে বেছে নিলো দু’টি পথ।

কিন্তু বিচ্ছেদের এতদিন পরে আবারো মিথিলাকে বিয়ের প্রস্তাব দিলেন তাহসান খান। সেটি নিজেই শেয়ার করেছেন মিথিলা। তবে এমন ঘটনা বাস্তবে নয় বরং ওয়েব দুনিয়ায়। সম্প্রতি ‘বিয়ের প্রপোজাল’ নামে একটি অ্যাপের মাধ্যমেই মিথিলাকে এমন প্রস্তাব দিয়েছে তাহসান। তবে এটি মিথিলার ভেরিফাইড অ্যাকাউন্ট নয়, বরং অভিনেত্রীর নামে খোলা একটি ফেক আইডি থেকে। ওই অ্যাপে ক্লিক করলেই কোন সেলিব্রেটি আপনাকে বিয়ে করতে চান তার একটা জীবনবৃত্তান্ত চলে আসে ।

এদিকে, অ্যাপের রেজাল্টটি নিজের ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে মিথিলা লেখেন, আবারও! আর উনার বয়স ৩১ কেন, ২১ হবে না? তবে মিথিলাই নয় এই অ্যাপ অন্য সেলিব্রেটিরাও ব্যবহার করেছেন। জাকিয়া বারী মম ও মৌসুমী হামিদ বিয়ের প্রস্তাব পেয়েছেন ঢালিউড অভিনেতা আরিফিন শুভর কাছ থেকে। ফলাফল শেয়ার করে মৌসুমী হামিদ ফেসবুকে লিখেছেন, সকাল সকাল একী হয়ে গেল।

শোবিজ জগতের আলোচিত দম্পতি তাহসান-মিথিলা গত বছরের অক্টোবরে বিচ্ছেদের ঘোষণা দেন। ওই বছরের মে মাসে তাদের প্রায় ১১ বছরের সংসারের আনুষ্ঠানিক সমাপ্তি হয়। প্রায় দুই বছর ধরেই তারা নিজেদের মধ্যকার সমস্যাগুলো মিটমাটের চেষ্টা করছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বোঝাপড়া না হওয়ায় চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

সম্প্রতি ফেসবুকের মাধ্যমে মিথিলাকে ফের বিয়ের প্রস্তাব দিয়েছেন তাহসান। মিথিলা নিজেই ফেসবুকে এ খবর প্রকাশ করেছেন। যদিও এটা আদৌ ঘটেনি। ফেসবুকে একটি অ্যাপ ভাইরাল হয়েছে। ‘কোন সেলিব্রিটি আপনাকে ইসলামিক মতে বিয়ে করতে চায়?’ নামের ওই অ্যাপে ক্লিক করলেই নির্দিষ্ট একজন সেলিব্রেটির নাম-বয়স-পেশাসহ বিয়ের প্রস্তাবটি পাওয়া যাচ্ছে।

তাহসানের কাছ থেকে নয়, মিথিলা ওই অ্যাপটির মাধ্যমেই বিয়ের প্রস্তাবটি পেয়েছেন। তাতে লেখা, ‘আসসালামু আলাইকুম, রাফিয়াথ (মিথিলার নামের প্রথম অংশ)। এই প্রপোজালের মাধ্যমে আমি আপনাকে বিয়ে করতে চাই, আমার জীবন বৃত্তান্ত নিম্নরূপ : নাম : তাহসান, বয়স : ৩১, চাকুরি : অভিনেতা। আমার মনে হয় আমরা ২০১৮ সালের ২৬ এপ্রিল তারিখে বিয়ে করতে পারি।
অ্যাপের রেজাল্টটি নিজের ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে মিথিলা লেখেন, ‘আবারও! আর উনার বয়স ৩১ কেন, ২১ হবে না?’

এই অ্যাপ অন্য সেলিব্রেটিরাও ব্যবহার করেছেন। জাকিয়া বারী মম ও মৌসুমী হামিদ বিয়ের প্রস্তাব পেয়েছেন ঢালিউড অভিনেতা আরিফিন শুভর কাছ থেকে। ফলাফল শেয়ার করে মৌসুমী হামিদ ফেসবুকে লিখেছেন, সকাল সকাল একী হয়ে গেল।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে