১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

আমতলীতে চো’রাই গরু উ’দ্ধার

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকালনিউজ২৪

বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে পরিত্যাক্ত অবস্থায় ১১টি চো’রাই গরু উ’দ্ধার করেছে পুলিশ।

জানাগেছে, শনিবার রাতে উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ১১টি গরু দেখতে পেয়ে ইউপি চেয়ারম্যান একেএম নুরুল হক তালুকদারকে জানান স্থানীয় লোকজন। পরে চেয়ারম্যান আমতলী থানায় খবর দিলে এসআই ইমন পুলিশ নিয়ে সেখানে গিয়ে চো’রাই ১১টি গরু উ’দ্ধার করে। গরু গুলোর তালিকা করে স্থানীয় গ্রাম পুলিশ তৈয়ব আলীর জিম্মায় রেখে আসেন।

রবিবার আমতলী থানা পুলিশ উ’দ্ধার হওয়া ১১টি গরুর তালিকা তৈরী করে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দাখিল করেন।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, ধারনা করা হচ্ছে উ’দ্ধার হওয়া গরুগুলো চো’রাই গরু। এ বিষয়ে থানায় জিডি করে তালিকা তৈরী করে আদালতে পাঠানো হয়েছে। প্রকৃত মালিক পাওয়া গেলে আদালতের মাধ্যমে ফেরৎ দেয়া হবে।

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে