১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

আমতলীতে বর্ষবরণ উদযাপন

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী সমকালনিউজ২৪

আমতলী উপজেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে বর্ষবরণ উৎসব উদযাপন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল মঙ্গল শোভাযাত্রা, বর্ষবরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, পান্তা আয়োজন, হাসপাতালে বাঙ্গালী খাবার বিতরন ও হা-ডু-ডু খেলা।

রবিবার সকাল সাড়ে ৭ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে মঙ্গল শোভাযাত্রা শুরু হয়ে আমতলী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা চত্ত¡রে শেষ হয়। পরে পৌরসভা প্রাঙ্গণে পান্তাভাত ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও (ভারপ্রাপ্ত) কমলেশ মজুমদার। বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ মজিবর রহমান, ওসি মোঃ আবুল বাশার, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, এ্যাড. নুরুল ইসলাম, শহীদুল ইসলাম মৃধা, আখতারুজ্জামান বাদল খাঁন, একেএম নুরুল হক তালুকদার, মোঃ বোরহান উদ্দিন মাসুম তালুকদার ও হারুন অর রশিদ হাওলাদার প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে