২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

আমতলীতে সড়ক দূর্ঘটনায় আহত-১৫

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকালনিউজ২৪

বরগুনার আমতলী- কলাপাড়া মহাসড়কের খলিয়ান বাস ষ্ট্যান্ডের সামনে নয়ন পরিবহন নামের একটি যাত্রাবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে গিয়ে ১৫ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, শনিবার সকাল ৯ টার দিকে আমতলী থেকে কলাপাড়া উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাস নয়ন পরিবহন (ঢাকা মেট্রো- জ- ২৮৭৩) আমতলী- কলাপাড়া মহাসড়কের খলিয়ান সংলগ্ন অটো রাইস মিলের কাছে পৌছলে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পূবর্ পাশের পুকুরে পড়ে যায়। এতে আহত হয়েছে ১৫ জন। আহতদের মধ্যে, মোঃ সাইদুল ইসলাম (২৬), মোঃ হোসাইন (২৫) ও মোঃ কামরুল হাসানকে (৪৫) আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিৎকিসা দেয়া হয়েছে। আহত ড্রাইভার মোশারেফ (৪০) ও সুপারভাইজারসহ বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

আহত ড্রাইভার মোঃ মোশারেফ হোসেন জানান, গাড়ীটি চলন্ত অবস্থায় হঠাৎ ষ্টিয়ারিং জ্যাম হয়ে যায়। এ কারনে গাড়ীটির নিয়ন্ত্রন রাখতে পারিনি।

প্রত্যক্ষদর্শী দেলোয়ার গাজী বলেন, আমতলী থেকে ছেড়ে আসা নয়ন পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এতে ১০/১৫ জন আহত গুরুত্বর আহত হয়েছেন।

অপর প্রত্যক্ষদর্শী বাবুল জানান, আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। গুরুত্বর আহতদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ- সহকারী মেডিকেল অফিসার গৌরাঙ্গ হাজারা বলেন, আহতদের চিকিৎসা দেয়া হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, বাস দূর্ঘনার কথা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে