২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

আমতলীতে ১০৫ পিচ ই’য়াবাসহ ২ কারবারীকে গ্রে’ফতার

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকালনিউজ২৪

চলমান মা’দক বি’রোধী অ’ভিযানে বরগুনার আমতলী থানা পুলিশ অ’ভিযান চালিয়ে মোঃ মনোয়ার মৃধা (৩২) ও মহসিন ইসলাম (২৭) নামে দু’ই’য়াবা কারবারীকে সদর ইউনিয়নের ছোট নীলগঞ্জ এলাকার নজরুল মৃধার মুদি মনোহরী দোকানের সামনে থেকে ১০৫ পিচ ই’য়াবাসহ গ্রে’ফতার করা হয়েছে। গ্রে’ফতারকৃত মনোয়ার মৃধা দক্ষিন আমতলী গ্রামের জয়নাল মৃধার পুত্র ও মহসিন ইসলাম ছোট নীলগঞ্জ গ্রামের মৃ’ত্যু সবুজ মিয়ার পুত্র।

পুলিশ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই ইমন, এএসআই কাইয়ুম ও আমিরুলের নেতৃত্বে অ’ভিযান চালিয়ে তাদের গ্রে’ফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর ই’য়াবা কারবারী দক্ষিন আমতলী গ্রামের বাদল খানের পুত্র রিয়াদ খান (৩১) পালিয়ে যায়। এ সময় আ’টক দু’জনের দেহ ত’ল্লাশী করে ১০৫ পিচ ই’য়াবা উ’দ্ধার করা হয়। গ্রে’ফতাকৃত দু’জন এলাকার চিহ্নিত মা’দক কারবারী। তাদের বি’রুদ্ধে একাধিক মা’দক মা’মলা রয়েছে যা বিজ্ঞ আদালতে বিচারাধীন।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, দু’জন চিহ্নিত ই’য়াবা কারবারীকে ১০৫ পিচ ই’য়াবাসহ গ্রে’ফতার করা হয়েছে। গ্রে’ফতারকৃতদের বি’রুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা দেয়া হয়েছে। আজ (বৃহস্পতিবার) আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে