১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন; প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকালনিউজ২৪

আসন্ন আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়পত্র দাখিলেন শেষ দিনে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জনের মনোনয়নপত্র দাখিল করেছেন।

আমতলী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, তফসিল অনুযায়ী আজ ৩০ মে রবিবার মনোনয়পত্র দাখিলের শেষ দিনে প্রার্থীরা তাদের কর্মী- সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এরা হলেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোঃ জাহিদুল ইসলাম মিঠু মৃধা, উপজেলা আওয়ামীলী সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল বাশার নয়ন মৃধা, মোঃ মিজানুর রহমান, মোঃ জসিম উদ্দিন, উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন ফকির ও তার স্ত্রী মোসাঃ নাসিমা বেগম।

এছাড়া ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৪২ জন ও ৩টি ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

আমতলী উপজেলা নির্বাচন অফিসার মোঃ তরিকুল ইসলাম বলেন, আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়পত্র দাখিলেন শেষ দিনে চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য পদে ৪২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে