২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

আমতলী পৌরসভার নির্বাচন আগামীকাল।

 জাহাঙ্গীর কবীর মৃধা /বরগুনা। সমকালনিউজ২৪

আমতলী পৌরসভার ভোট গ্রহণ আগামীকাল বৃহস্পতিবার । ১৩ হাজার ৪শ’ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে জানা গেছে। ভোট গ্রহণের সকল প্রস্ততি সম্পন্ন করেছে বলে নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে।

ইতোমধ্যে মেয়র ও সাধারণ ৩টি ওয়ার্ডের তিনজন কাউন্সিলর বিনে প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ায় সাধারন আসনের ৬টি ও সংরক্ষিত নারী আসনের ৩টি ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হবে। সাধারণ ৬টি ওয়ার্ডে ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। সংরক্ষিত নারী আসনের ৩টি ওয়ার্ডে ১২ জন নারী প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। ভোটে ৯টি ওয়ার্ডে ১৩ হাজার ৪ শ’ ভোটার তারা তাদের পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করবেন। নির্বাচন অফিস বুধবার বিকেলের মধ্যে সকল কেন্দ্রের মালামাল নির্বাচনের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তাদের হাতে পৌঁছে দিয়েছেন বলে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও আমতলী উপজেলা নির্বাচন অফিসার মো: তরিকুল ইসলাম জানিয়েছেন।

তিনি আরো জানান, ভোটারদের সহযোগীতায় সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ করা হবে। আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সরোয়ার হোসেন জানান, ভোট শান্তি পূর্ন করতে প্রত্যেক কেন্দ্রে ১ জন করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করবে। এছাড়া আইন শৃঙ্খখলা রক্ষায় সকল বাহিনী যথাযথ দায়িত্ব পালন করবে। আমরা সকলের সহযোগিতায় একটি অবাধ ও শান্তিপূর্ন নির্বাচন আমতলীবাসীকে উপহার দিতে চাই।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে