২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

আমাকে হ’ত্যা করতে চেয়েছিল আল্লাহর রহমতে জনগণের দোয়ায় আমি বেঁচে আছি –সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

  সমকালনিউজ২৪

স্বপন খান,নরসিংদী ::

নরসিংদী-৩ শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, গত ৩০ ডিসেম্বের ২০১৮ একাদশ জাতীয় সংসদ র্নিবাচনের দিন আমাকে হ’ত্যা করার চেষ্টা করা হয়েছিল। আল্লাহর রহমতে জনগনের দোয়ায় সে দিন আমি বেঁচে আছি।

আপনারা জানেন আমি স্বতন্ত্র এমপি প্রার্থী ছিলান। নির্বাচনের দিন বিভিন্ন ভোট কেন্দ্রের খবরা খবর নিয়ে ব্যস্ত ছিলাম। হঠাৎ খবর পাই জহিরুল হক ভূঞা মোহন কুন্দারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে অবৈধ ভাবে সিল মেরে ভোট দিচ্ছেন। খবর পেয়ে আমি সেই কেন্দ্রে যাই। সেখানে যাওয়ার পর দেখি তিনি ভোট মেরে চলে গেছেন। অপরদিকে আজকে যারা মিলন হ’ত্যার আ’সামী হয়েছেন তারাসহ প্রায় ৪০ থেকে ৫০জন লোক দা, ছু’ড়ি, লাঠিসোঠা নিয়ে অবস্থান করছে। আমি সেখানে উপস্থিত হতেই তারা আমার উপর আক্রমন করলে আমি কেন্দ্রের একটি কক্ষে গিয়ে নিজকে রক্ষা করি। তাদের উদ্দেশ্য ছিল আমাকে হ’ত্যা করার।

আমি বিষয়টি তাৎক্ষনিক এসপি, ওসিকে অবহিত করি। পরবর্তীতে লোকজনের সহায়তায় আমি সেখান থেকে চলে আসি। আমি চলে আসার প্রায় ১ থেকে দেড় ঘন্টা পর খবর পাই সেখানে একটি হ’ত্যাকা’ন্ড ঘটেছে। নি’হতের নাম মিলন মিয়া। আর এই হ’ত্যা মা’মলার মিথ্যা আসামী করা হয় আমাকে ও আমার ভাইসহ আরো ৬ জনকে। বর্তমানে একাধিক সংস্থার তদন্তের আমরা নির্দোষ প্রমাণিত হই। ফলে আমাদেরকে মা’মলার আসামী থেকে অব্যাহতি দেয়া হয়।

তিনি আরো বলেন প্রকৃত পক্ষে এই হ’ত্যার মধ্যদিয়ে কে লাভবান হয়েছে তা আপনারা জানেন। আমি আল্লাহকে হাজির নাজির করে বলতে পারি মিলন হ’ত্যায় আমি কিংবা আমার ভাই জড়িত নই।

আপনারা জানেন আমি বিগত ২০১৪ সালের ৫ জানুয়ারী এমপি নির্বাচিত হবার কিছুদিন পর পুটিয়ার ছাত্রলীগ নেতা মাহিন স’ন্ত্রাসীদের হাতে নি’হত হয়। আর সেই মা’মলায় একাধিক লোক আমাকে বলেছিন তৎকালীন সাবেক এমপি মোহনকে, তার ভাই জুনুকে আসামী করতে। কিন্তু আমি বলেছি যারা প্রকৃত আসামী তারাই আসামী হবে। অহেতুক কাউকে হয়রানি করা যাবে না। তিনি বৃহস্পতিবার শিবপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শোকরানা ও দোয়া মাহফিলে বক্তব্যকালে এসব কথা বলেন।

উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাহবুব আলম মোল্লা তাজুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান, সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিল, পুটিয়া ইউপি চেয়ারম্যন খন্দকার এলিছ প্রমুখ।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে