২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

আমি নাস্তিক না, রাতে সুরা পড়ে ঘুমাই

 সমকাল ডেস্ক// সমকালনিউজ২৪

মানুষ বলতেই মরণশীল পরকালের কথা চিন্তা করেই আবারও মুখ খুললেন দর্শকপ্রিয় অভিনেত্রী সাফা কবির। আরেক অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়ার ইউটিউবভিত্তিক অনুষ্ঠান ‘উইথ স্পর্শীয়া’-তে অতিথি হয়ে ‘পরকাল’ প্রসঙ্গে কথা বলেন তিনি। সোমবার রাতে অনুষ্ঠানটির প্রথম পর্ব অর্চিতা স্পর্শীয়া অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়। সাফা সেখানেই ‘পরকাল প্রসঙ্গে’ কথা বলেন।

সেখানে সাফা বলেন, মানুষ আমাকে নাস্তিক বলুক আর যাই বলুক, আমার ইমান আছে। আমার বাবা-মা মুসলিম। আমি মুসলিম। আমি রাতে ঘুমানোর আগে সাফা সুরা পরে ঘুমায়।

তিনি আরো বলেন, ফেসবুক এমন একটা জায়গা, মানুষ সেখানে যা দেখে তাই বিশ্বাস করে। কোনো কিছু যাচাই করতে চায় না। আমি রেডিওতে যে শোটা করি সেটার নাম ‘লাভ টকস উইথ সাফা কবির’। আমাকে সাধারণত শ্রোতারা প্রেম ও ভালোবাসা বিষয়ক প্রশ্ন করেন। সেদিন আমার সেই শ্রোতা আসলে প্রশ্ন করেছিলেন, ‘আপনি কি বিয়ের পরকালে বিশ্বাস করেন? যদি করেন তাহলে।

সাফা বলেন. আমি তার প্রশ্ন শুনে এতই বিব্রত হয়েছিলাম যে ‘বিয়ের’ কথাটা বাদ দিয়ে তার প্রশ্ন শুনে উত্তর দিয়েছিলাম। উনি বিয়ের পরবর্তী জীবনের কথা ‘বিয়ের পরকাল’ দিয়ে বোঝাতে চেয়েছিলেন। যা হোক, আমি এখন বলছি আমার তখন ‘বিয়ের’ কথাটা বলা দরকার ছিল। আমি যেহেতু এখনো বিয়ে করিনি, তাই উত্তরে তাকে বলেছিলাম, এভাবে ‘যেটা আমি দেখি নাই ওটা আসলে কখনো বিশ্বাস করি না।’ আমার আসলে তখন খুব রাগ লেগেছিল তার প্রশ্নটা শুনে।

উল্লেখ্য, সাফা বর্তমানে দেবিখ্যাত পরিচালক অনম বিশ্বাস পরিচালিত একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন। আসন্ন ঈদ উপলক্ষে বেশ কিছু নাটকের শুটিংও করছেন এই অভিনেত্রী।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে