২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদর্যাপন উপলক্ষ্যে ফুলবাড়ীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

 মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি। সমকালনিউজ২৪

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে দিনাজপুর ফুলবাড়ীতে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই প্রত্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সভায় বিভিন্ন কর্মসুচী গ্রহন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব,বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ,বেতদিঘী ইউপি চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দস,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন,শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব,মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শমসের আলী,উপজেলা প্রেসক্লাব এর সভাপতি মোঃ হারুন-উর-রশীদ, বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিসহ স্কুল কলেজের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

সভায় দিবসটি উদযাপন বিষয়ে ব্যাপক আলোচনার পর সর্বসম্মতিক্রমে ২০ ফেব্রুয়ারী কলেজ বিভাগের ছাত্রছাত্রীদের জন্য উপজেলা পরিষদ মিলনায়তনে রচনা প্রতিযোগিতা, উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য বিতর্ক প্রতিযোগিতা ও প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা ,২১ ফেব্রুয়ারী ভোর ৬টায় শহীদের স্মরণে শহীদ মিনারে পুস্প অর্পন, সকাল সাড়ে ৭টায় প্রভাত ফেরী, প্রভাত ফেরী শেষে আলোচনা সভা, সাস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানমালা বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে