২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

আশরাফুলের চোখে ‘রঙিন স্বপ্ন’

  সমকালনিউজ২৪
আশরাফুলের চোখে 'রঙিন স্বপ্ন'

গত মৌসুমে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে মাঠে নেমেছিলেন। ঢাকা প্রিমিয়ার লিগের ইতিহাসে রেকর্ড পাঁচ সেঞ্চুরি হাঁকিয়েছিলেন তিনি। এমন কীর্তির পরও শুনতে হয়েছিল সমালোচনা। কারণ স্ট্রাইকরেট বাড়াতে গিয়ে আউট হওয়ার ঝুঁকি নেননি তিনি। পাশাপাশি সেই পাঁচ শতকের চার ম্যাচে দল জিততে পারেনি। একটি ইনিংসই কেবল দলকে জেতাতে কাজে লেগেছিল। বলছিলাম মোহাম্মদ আশরাফুলের কথা।

গতবার একের পর এক হারের জেরে কলাবাগান প্রিমিয়ার লিগে টিকে থাকতে ও পারেনি । নেমে গেছে প্রথম বিভাগে। তবে এই নিয়ে আশরাফুলের চিন্তা না করলেও চলবে। সাদা-কালো জার্সিতে এবার প্রিমিয়ার লিগে তিনি ফিরেছেন ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবে হয়ে। শক্তিশালী দল হওয়ার কারণে আশরাফুলের চোখেও এখন রঙিন স্বপ্ন।

আশরাফুলের দলে তার সঙ্গে পাচ্ছেন লিটন দাস, আব্দুল মজিদ, নাদিফ চৌধুরী, সোহাগ গাজী, রকিবুল হাসান, শফিউল ইসলামের মতো পরীক্ষিত ক্রিকেটারদের। ২ কোটি ১২ লাখ টাকা ব্যয় করে ড্রাফট থেকে ১৫ ক্রিকেটার কিনেছে মোহামেডান। বিগ বাজেটের দল গড়ে মোহামেডান ক্লাব দেখছে বড় স্বপ্ন। একই সঙ্গে এবারের লিগ থেকে দলের অভিজ্ঞ ক্রিকেটার আশরাফুলও নিজেকে চেনারূপে ফেরানোর স্বপ্ন দেখছেন।

সোমবার মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার লিগের টি-টুয়েন্টি টুর্নামেন্ট। আর ওয়ানডে লিগ শুরু ৮ মার্চ থেকে। আশরাফুল জানান, ‘এটা খুবই ভালো প্রত্যেক দলের জন্য। কারণ টিম তৈরি করার জন্য কয়েকটা প্র্যাকটিস ম্যাচ প্রয়োজন হয়। সেটার আগে এই আয়োজনটা আমি মনে করি ৮ তারিখ যখন ম্যাচ শুরু হবে, তার আগে আমরা যে ৪টা ম্যাচ খেলার সুযোগ পাচ্ছি, এটা ভালো সুযোগ সবার জন্য।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খেলাধুলা বিভাগের সর্বশেষ
ওপরে